Sunday , November 29 2020
Breaking News
Home / News / পুজোয় মেঘা অফার! মাত্র ৯৯৯ টাকা দিয়ে বাড়ি নিয়ে যান Yamaha-র এই স্কুটার

পুজোয় মেঘা অফার! মাত্র ৯৯৯ টাকা দিয়ে বাড়ি নিয়ে যান Yamaha-র এই স্কুটার

জনপ্রিয় বাইক এবং স্কুটার নির্মাতা কোম্পানি Yamaha বাংলা ক্রেতাদের জন্য নিয়ে এসেছে একটি দুর্দান্ত অফার। পুজোর আগে প্রত্যেক কোম্পানি বিক্রির পরিমাণ বৃ’দ্ধি করার জন্য নতুন নতুন অফার নিয়ে ক্রেতাদের কাছে আসছে। এই তালিকায় এবার জুড়ল Yamaha র নাম। এবার মাত্র ৯৯৯ টাকা ডাউন পেমেন্ট দিয়েই আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন Yamaha র ভালো ভালো কিছু স্কুটার। আসুন এই অফারের ব্যাপারে আরো বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই অফার গ্রহণ করলে আপনারা ৫,০০০ টাকা অবধি সাশ্রয় করতে পারবেন আপনার স্কুটারে। Yamaha – র জনপ্রিয় স্কুটার Fascino 125 FI, Ray ZR 125 Street Rally এবং Ray ZR 125 Fi স্কুটার আপনি মাত্র ৯৯৯ টাকা দিয়ে করতে পারবেন বুক। এছাড়াও অন্যান্য স্কুটারের উপরেও থাকছে ১,৫০০ টাকা অবধি ডিসকাউন্ট।

আপনি ইয়ামাহা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এই অফারের ব্যাপারে আরো বিস্তারিত ভাবে জেনে নিতে পারবেন। এই অফার আপনি সেই ওয়েবসাইট থেকে বুক করতে পারবেন। তবে যদি আপনি ৫,০০০ টাকার অফার গ্রহণ করতে চান তাহলে Yamaha র কিছু শর্ত আছে।

আপনাকে এই অফারের ব্যাপারে আরো তথ্য জানতে তাদের সাইটে একটি এনকোয়াইরি ফর্ম ভরতে হবে। এখানে আপনাকে নাম , আপনার মোবাইল নম্বর, ওটিপি, এবং ইমেইল আইডি দিতে হবে। আপনার ডিলার’শিপ ইনফরমেশন আপনাকে দিতে হবে ওই ফর্মে। আপনি আপনার বারীর এলাকা এন্টার করলেই আপনার সামনে অফিসিয়াল ডিলার’শিপ এর তালিকা চলে আসবে। সেখান থেকে আপনি আপনার পছন্দের ডিলার’শিপ থেকে এই পুজো বোনানজা অফার বুক করতে পারবেন।

এছাড়াও Yamaha দিচ্ছে আপনার পুরনো স্কুটার অথবা বাইক পাল্টে নতুন স্কুটার নিয়ে যাওয়ার ব্যবস্থা। এই স্কুটার ও বাইক এক্সচেঞ্জ অফারে আপনাকে নিজের পুরনো স্কুটারের অথবা বাইকের ব্র্যান্ড এবং আপনার প্রোডাক্টের বয়স ভরতে হবে। তাহলেই আপনি জানতে পেরে যাব’েন, যে আপনার পুরনো স্কুটার অথবা বাইকের জন্য কত টাকা ছাড় আপনি পাবেন। তাই পুজোর আগে এই দুর্দান্ত অফারে কিনে ফেলুন আপনার পছন্দের Yamaha স্কুটার।

About khan

Check Also

একটি আস্ত সাপকে গিলে খাচ্ছে একটি সবুজ রঙের ব্যাঙ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাপের অন্যতম প্রিয় খাদ্য ব্যাং। সাধারণত দেখা যায় যেকোনো বড় ছোট সাপ খুব সহজে একটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page