Friday , December 4 2020
Breaking News
Home / Exception / প্রতিটি রাশিচক্রে মানুষের মধ্যে বিভিন্ন বিশেষত্ব থাকে, জেনে নিন আপনার রাশি অনুযায়ী আপনার মধ্যে কি কি বিশেষত্ব আছে

প্রতিটি রাশিচক্রে মানুষের মধ্যে বিভিন্ন বিশেষত্ব থাকে, জেনে নিন আপনার রাশি অনুযায়ী আপনার মধ্যে কি কি বিশেষত্ব আছে

প্রত্যেক ব্যক্তির স্বভাব আলাদা আলাদা হয়। কেউ সব সময় হাসি মুখে থাকে, কেউ আবার অতিরিক্ত রাগী।আমাদের প্রকৃতি কেমন হবে, এটি আমাদের রাশিচক্রের উপরও নির্ভর করে।আপনি যে পরিমাণের সাথে সম্পর্কিত আপনার প্রকৃতি সেই পরিমাণের সাথে মেলে। প্রতিটি রাশির আলাদা আলাদা স্বভাব থাকে এবং আজ আমরা আপনাকে প্রতিটি রাশির বিশেষত্ব সম্পর্কে জানাতে চলেছি।

মেষ- এটি হলো রাশিচক্রের প্রথম রাশি এবং এর গ্রহ দেবতা মঙ্গল। এই রাশির জাতকরা খুব নির্ভীক এবং তারা কোনও কিছুতেই ভয় পান না। শুধু তাই নয়,মেষ রাশিরাও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে ভয় পায় না এবং তাদের নেওয়া প্রতিটি সিদ্ধান্তই সঠিক প্রমাণ করে। এই রাশির মানুষেরা নিজেদের মতন করে জীবন যাপন করতে পছন্দ করার পাশাপাশি কোন কিছুর সঙ্গে আপোষ করে নেয় না।

বৃষ – এই রাশির জাতকরা অনেক ভাগ্যবান হয়। এরা খুবই পরিশ্রমী হয়। তারা কঠোর পরিশ্রমের প্রতি বিশ্বাস রাখে এবং কাজ শুরু করার পরে তারা এটি শেষ করে। বৃষ রাশির জাতক জাতিকাদের ফ্যাশন সম্পর্কে খুবই সচেতন। নতুন পোশাক পরতে তারা খুবই পছন্দ করেন। এরা সব সময়ই শ্রদ্ধার সাথে আচরণ করে এবং এদের রাগ খুব কম হ্রাস পায়।

মিথুন- মিথুন রাশির অধিপতি হল বুধ। মিথুন রাশির জাতক-জাতিকারা অত্যন্ত বুদ্ধিমান হয়। বুদ্ধিমান হওয়া ছাড়াও তাদের মধ্যে কথা বলার ভালো ক্ষমতা থাকে। দর্শনীয় বিষয়ের দিক থেকে এবং কথা বলার জন্য সহজেই মানুষকে আকর্ষণ করতে পারে। নিজস্ব পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়।

কর্কট রাশি- এই রাশির অধিপতি চাঁদ। এই রাশির জাতক-জাতিকারা খুবই সুদর্শন হয় এবং সহজেই মানুষের মন জয় করতে পারে। এরা খুব চঞ্চল প্রকৃতির হয়। এই রাশির জাতক-জাতিকাদের মন সংবেদনশীল হয়। এমনকি ছোটখাট জিনিস ও তাদের হৃদয় কে আঘাত করে। তবে এই রাশির জাতক-জাতিকাদের কোনভাবে ঠেকানো সম্ভব নয়।

সিংহ রাশি- এই রাশির জাতক খুব দ্রুত এবং রাজার মতো বাঁচতে পছন্দ করে। তারা সহজেই কারও সাথে বন্ধুত্ব করতে সক্ষম। মাঝে মাঝে জীবনের সফলতা লাভের জন্য ভুল পথ বেছে নিতে পারে।

কন্যা রাশি- কুম্ভ রাশির অধিপতি হল বুধ। কুম্ভ রাশির জাতক-জাতিকারা খুব সহজেই ভালো-মন্দ বিচার করতে পারে। তাদের মন খুব শুদ্ধ এবং প্রতিটি কাজেই তারা অগ্রগতি লাভ করে। ধর্মের পথে থাকতে পছন্দ করে কুম্ভ রাশির জাতক-জাতিকারা।

তুলা রাশি- তুলা রাশির অধিপতি হলো শুক্র। যা বস্তুগত সুখের একটি কারণ হিসাবে বিবেচিত হয়। এই কারণেই রাশির লোকেরা জীবনে যা কিছু চায় তা পেয়ে যায়। এই জাতক জাতিকাদের শারীরিক এবং আকর্ষণীয় চেহারা জিনিস বেশি পছন্দ করে। এরা খুবই সহজ হয় এবং মনের কথা মুখে প্রকাশ করতে ভয় পায় না। সেই কারণে এরা অনেক সময় সমস্যাতেও পড়ে যায়।

বৃশ্চিক রাশি- মঙ্গল এই রাশির অধিপতি। এই রাশির জাতকদের বিশেষত্ব হ’ল তাদের মন খুব পরিষ্কার হয়।তবে তাদের মধ্যে ক্রোধ খুব বেশি এবং তাই তাদের বন্ধু সহজে তৈরি হয় না।

ধনু রাশি-বৃহস্পতি হলো এই রাশির অধিকর্তা। ধনু রাশির জাতক-জাতিকারা ঈশ্বরে বিশ্বাস এবং পূজা পাঠ করতে পছন্দ করেন। ধর্মের পথে চলতে ভালবাসেন তারা। মন্দিরে কে পুজো দিতে পছন্দ করেন ধনু রাশির ব্যক্তিরা।

মকর রাশি- মকর রাশির গ্রহ দেবতা শনি। এই রাশির জাতকরা কঠোর পরিশ্রম করতে পছন্দ করেন। তারা খুব অনুগত। তারা খুব কমই রেগে যায় এবং তারা সর্বদা খুশি হয়।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির গ্রহ দেবতা শনি।সুতরাং, এই রাশির জাতকরা ন্যায়বিচারকে পছন্দ করে এবং তারা সর্বদা সত্যকে সমর্থন করে। তারা ভালো উপদেষ্টা বলে প্রমাণিত হয়।

মীন রাশি- মীন রাশির জাতক-জাতিকারা মুক্ত মনের অধিকারী। প্রথমে তারা সব সময়ই নিজেকে নিয়ে চিন্তা করতে পছন্দ করে এবং বাঁধাধরা জীবনযাপন পছন্দ করেনা। যখন যেটা ঠিক মনে হয় তখনই সেটা করে। এরা একটু বেশি স্বাধীনতাকামী হয়।

About khan

Check Also

যে কারণে আর কাউকে বিয়ে করেননি শ্রীলেখা, এতদিনে সত্যিটা জানা গেলো!

পাওয়া না পাওয়ার হিসেবে প্রেমের ব্যাখ্যা হয় না। অতীতের আভিজাত্যে তা পূর্ণতা পায়। সকালের শিশিরের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page