Thursday , September 16 2021
Breaking News

মশা মাছি ও ক্ষতিকর কিটপতঙ্গ বিদ্যুৎ গতিতে দূর করার উপায়।রইলো ভিডিও

আজ আমি আপনাদের মাঝে মশা মাছি ও তেলাপোকা দূর করার সহজ ৫ টি উপায় নিয়ে আসলাম।এই ৫ টি উপায়ের মধ্যে যেকোনো একটি উপায় ফলো করলেই আপনি এ সকল সমস্যা থেকে মুক্তি পাবেন।চলুন দেখে নেই কি কি লাগবে এগুলো বানিয়ে নিতে

১ লবঙ্গ
২ কালোজিরা
৩ স্যাভলন
৪ ভিনেগার
৫ ন্যাপথলিন
এগুলা সকল উপাদান আপনার ঘর থেকে মশা মাছি ও তেলাপোকা দুরর করতে সাহায্য করে।

মাসি তেলাপোকারা ছারপোকা যে কোন কীটপতঙ্গ আপনার ঘরের পরিবেশ নষ্ট করার জন্য দায়ী এসকল কীটপতঙ্গ আপনার পরিবেশ যেমন নষ্ট করে ফেলেন তেমনি বিভিন্ন ধরনের রোগ বালাই নিয়ে আসেন আপনার ঘরে আর এতে করে আপনি সহ আপনার ঘরে যদি কোনো বাচ্চাকাচ্চা বিভিন্ন রোগ বালাই লেগে থাকে।

এ ব্যাপারে আপকা ঘর একটি সুন্দর প্রবাদ দেবে এবং এর উপকারিতা হিসাবে ঘর থেকে সকল ধরনের মশা-মাছি এবং কীটপতঙ্গ দূর করে দেবে।

মশা-মাসি তেলাপোকারা ছারপোকা যে কোন কীটপতঙ্গ থেকে সকল ধরনের জীবাণু এবং সমাজের উপর দক্ষিণতম করবে তাই আপনি এখানে স্যাভলন ব্যবহার প্রত্যেকদিন থেকে করতে থাকুন

১ লবঙ্গ
২ কালোজিরা
৩ স্যাভলন
৪ ভিনেগার
৫ ন্যাপথলিন

যদি আপনার ঘরের কোনাত যে কোন একটি রেখে দিতে পারেন বা এই ভিনেগার দিয়ে যদি আপনার আসবাবপত্র পরিষ্কার করতে পারেন তাহলেও কিন্তু এই মশা মাসি এবং বিভিন্ন ধরনের কীটপতঙ্গ থাকবে না আর।

এতে করে পরবর্তীতে মাখামাখি এবং কীটপতঙ্গের বংশবিস্তারের অনেকটা প্রভাব ফেলবে না আর এতে করে কিন্তু আপনার ঘর থেকে এবং আপনার আশেপাশে থেকে সকল ধরনের মাসা মাসে কীটপতঙ্গ তেলাপোকারা ছারপোকা যে কোন কীটপতঙ্গ চলে যাবে।

বাড়িতে পাচটি থেকে যে কোন একটি দিতে পারেন এতে করেও কিন্তু অনেক তেলাপোকা বা মশা-মাছির যে ডিমগুলো থাকে সেগুলো দূর হয়ে যাবে এবং নষ্ট হয়ে যাবে এতে করে পরবর্তীতে পাশাপাশি এবং কীটপতঙ্গের বংশবিস্তারে অনেকটা প্রভাব ফেলবে।

আর এতে করে যতগুলো দেখলাম সবগুলোই হচ্ছে ন্যাচারাল উপায়ে যার কারনে আপনার কোনো সাইডএফেক্ট হবে না এতে করে আপনার ঘরের পরিবেশ ঠিক থাকবে এবং মশা মাছির উপদ্রব কমে যাবে।

ব্যবহার করে কেমন হয়েছে বলেন তা অবশ্যই আমার কমেন্ট সেকশনে জানাবেন ভিডিওটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই একটা লাইক দিবেন।

About khan

Check Also

”জমজ সন্তান হওয়ার সম্ভাবনা বেশি থাকে যে সব নারীর জেনেনিন

জমজ শিশুদের নিয়ে আমাদের মধ্যে এক কৌতূহল কাজ করে।মজার ব্যাপার হচ্ছে যে জমজ শিশুর জন্ম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *