Friday , September 24 2021
Breaking News

কৃষক এর ঘরে একসঙ্গে তিন নবজা’তকের জন্ম হওয়াতে মহা খুশি ফ্যামিলি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নাজেমা বেগম (২৯) নামের এক নারী একসঙ্গে তিনটি সন্তানের জন্ম দিয়েছেন। সোমবার সকালে শিবগঞ্জ পৌর এলাকার এক বেসরকারি ক্লিনিকে তিনি প্রস’ব করেন।

তিন সন্তানের তিনটিই ছেলে। নাজেমা বেগম ভোলাহাট উপজেলার আদমপুর গ্রামের রনি আলীর স্ত্রী। এক সঙ্গে তিন সন্তান জন্মের খবর গ্রামে ছড়িয়ে পড়লে শত শত নারী-পুরুষ নবজা’তকদের দেখতে ভিড় করেন। তিন সন্তান ও মায়ের শা’রীরিক অবস্থা ভালো বলে জানিয়েছেন ডা. শফিউল ইসলাম।

তিনি জানান, পরিবারটি খুবই গরিব। তিন সন্তানকে প্রতিদিন মায়ের দুধ খাওয়াতে হবে। তবে মায়ের দুধ না হলে বাইরের পাউডার দুধ খাওয়াতে হবে। ন’বজাতক তিনটির বাবা রনি আলী জানান,

সোমবার ভোরে নাজেমার প্রস’ব ব্য’থা উঠলে পরিবারের সদস্যরা শিবগঞ্জের সাদিয়া ক্লিনিকে নিয়ে আসে। সেখানে চিকিৎসা শুরুর আধা ঘণ্টা পর তিনটি ছেলে সন্তানের জন্ম হয়।

তিনি আরও জানান, গত ৮ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের দাম্পত্যজীবনে ৫ বছরের একটি মেয়ে রয়েছে। আজ আল্লাহ’র রহমতে এক সঙ্গে তিনটি ছেলে সন্তান ঘরে এসেছে।

তবে কৃষক কাজ করে সংসার চালাতে হিমশিম খেতে হয় তাকে। নবজাতকদের জন্য সরকারিভাবে সহায়তা কামনা করেছেন তিনি। কর্তব্যরত চিকিৎসক ডা. শফিউল ইসলাম জানান, ভোরে নাজেমা প্রস’ব ব্য;থা নিয়ে ক্লিনিকে ভর্তি হন। এরপর সিজার অপা;রেশ;নের মাধ্যমে এক সঙ্গে তিনটি ছেলে সন্তানের জন্ম হয়। বর্তমানে মা ও নবজা’তকরা সুস্থ আছেন।

About khan

Check Also

রাতে ৯ বার, সকালে না দেওয়ায় যুবকের কাণ্ড

সারা রাতভর অ’বৈধ মেলামেশার পর প’র’কীয়া প্রে’মিক দুই শেষ ফেলার উদ্দেশ্যে রাস্তার পাশে ফে’লে দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *