Thursday , September 23 2021
Breaking News

গ’র্ভব’তী ভেবে যুবকের সিজার, পেট থেকে বের হল ৩৯ পোটলা ই’য়াবা!

দেশে প্রথ’মবারের মতো সিজার অ’পারেশন করে এক রোহিঙ্গা যুবকের পেট থেকে ৩৯ পো’টলা ইয়াবা বের করা হয়েছে। শুক্রবার ক’ক্সবাজা’রের চকরিয়া উপ’জে’লার মালুমঘাম মেমোরিয়াল খ্রিস্টান হা’সপাতা’লে এ ঘটনা ঘটে।

রো’হিঙ্গা যুবক জাকির হোসেন কক্স’বাজা’রের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-২ এর এক নম্বর ব্লকের মোহাম্ম’দ ই’লিয়াছের ছে’লে। তার পেটে পাওয়া পোটলায় ১৯৫০টি ইয়াবা ছিল।

চকরিয়া থা’নার এসআই মো. কাম’রুজ্জামান জানান, ক্যাম্পে কর্ম’রত এমএসএফ নামক একটি এনজিওর প্রতি’নিধিরা শুক্রবার জাকি’রকে হাসপাতা’লে নিয়ে যান।

প্রথমে আলট্রাসনোগ্রামসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পেটের ভেতর কোনো বস্তু থাকার বি’ষয়টি নিশ্চিত হলে সিজার অ’পারে’শনের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

চ’করিয়া থা’নার ওসি শাকের মোহাম্ম’দ যুবায়ের বলেন, পা’য়ুপথ দিয়ে ইয়াবা বের করার ঘটনা অহরহ কিন্তু সিজার অ’পারেশন করে ইয়াবা বের করা হলো এই প্রথম। হা’সপাতা’ল কর্তৃপক্ষসহ সবাই অ’বাক।

তিনি আরো জানান, খবর পেয়ে হা’সপাতা’লে গিয়ে ডাক্তারদের উপস্থিতিতে ই’য়াবাগু’লো জ’ব্দ করা হয় এবং ওই রো’হিঙ্গা যুবকের বি’রুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা করা হয়। পু’লিশ পাহারায় তার চিকিৎসা চলছে। প’রবর্তীতে আ’দালতের নির্দেশনা মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About khan

Check Also

কনস্টেবল বন্ধুকে নিয়ে এসপি’র স্ট্যাটাস, আবেগে ভাসছে নেটিজনেরা

বন্ধুত্ব পৃথিবীর সব থেকে বড় সম্পর্কের নাম।এই নামটি বা এই শব্দটি প্রতিটি মানুষের জীবনে একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *