Thursday , September 16 2021
Breaking News

যে গানে মাহির কা’পর খু’লে গিয়েছিল

চিত্রনায়িকা মাহিয়া মাহির জীবনের ভয়াবহ ঘটনা ঘটেছে রোববার (১৭ জানুয়ারি)। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে নাচতে গিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন তিনি। সে ঘটনার বিবরণ ফেসবুকে নিজেই দিয়েছেন মাহি।

৩ মিনিট ৫৪ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে কান্নার ইমোজি দিয়ে লিখেছেন, ‘আমার জীবনের ভয়াবহ ঘটনাটা আজকেই ঘটতে হলো? তাও আবার এতো এতো গুণী ব্যাক্তিদের সামনেই।’

ভিডিওর শুরুতেই দেখা গেছে, নায়ক সাইমনের সঙ্গে নাচতে গিয়ে শাড়ির আঁচল খুলে যাচ্ছিল মাহির। নাচের ফাঁকে তা ঠিক করছেন তিনি। একবার নয়, একাধিকবার এ ঘটনা ঘটেছে।

ভিডিওতে মাহি বলেন, আমার মন খুব খুব বেশি খারাপ, খুব বেশি খারাপ। এটা কোন কথা? আমি জানি না আপনারা কারা কারা আমার প্রোগ্রাম দেখেছেন বিটিভিতে। আমি একটু আগে রিহার্সেল করে গেলাম, সব ঠিকঠাক। স্টেজে উঠলাম, আমার শাড়ি খুলে গেল। আর আমার সব স্টেপ মাথা থেকে আউট হয়ে গেল। আমার শাড়ি খুলে যাচ্ছিল, এটা ভাবা যায়? আমার খুব বেশি মন খারাপ।

অন্য কোনো অনুষ্ঠানে এমনটা হলে বেশি মন খারাপ হতো না উল্লেখ করে মাহি আরও বলেন, সেখানে আমাদের পিএম ছিলেন, উনি দেখছিলেন প্রোগ্রামটা। তারপর আমাদের মন্ত্রী মহোদয় ছিলেন। তাদের সামনে আমি শাড়ি নিয়ে টানাটানি করছি, আমার স্টেপ ভুলে গেছি। স্টেপ আসলে ভুলে যাইনি, শাড়ি এমন করে রেখে আসলে নাচা যায় না। আমি ভাবছিলাম আসলে পুরোটাই খুলে যায় কীনা। যাই হোক, আমার খুব বেশি মন খারাপ।

ভিডিওর শেষে স্টেজে ওঠার আগে সাইমনের সঙ্গে রিহার্সেলের কিছু মুহূর্ত শেয়ার করেছেন মাহি। সেখানে খুব সুন্দর নাচতে দেখা গেছে তাকে। কিন্তু স্টেজে শাড়ি খুলে যাওয়ায় বেশ বিরক্ত এবং বিব্রত হয়েছেন মাহি।

ভিডিও দেখতে ক্লিক করুন

About khan

Check Also

সৃজিতের আস্থার প্রতিদান দিতে চাই: অভিনেত্রী আজমেরী হক বাঁধন

আজমেরী হক বাঁধন। যাকে নিয়ে নানা সময় নানান গুঞ্জন শোনা গেছে। তবে এবার দীর্ঘদিনের নানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *