Thursday , September 16 2021
Breaking News

বিয়ে বাড়িতে বরের সামনেই শাড়ি পড়ে হিন্দি গানে তু-মুল নাচ সুন্দরী যুবতি বৌ-দির, তু-মুল ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে পৃথিবীর যেকোন মানুষের যেকোনো ধরনের প্রতিবাদ ব-ন্দি আমাদের এই মুঠোফোনে । কারণেই মুঠোফোন একমাত্র বাড়িতে বসে থাকা অবস্থায় আমাদেরকে ঘুরিয়ে আনতে পারে গোটা পৃথিবীতে ।

পৃথিবীর আ-নাচে-কা-নাচে যাবতীয় যা ঘটনা তা শুধুমাত্র পেয়ে যায় আমরা আমাদের স্মার্টফোনের মাধ্যমে । অর্থাৎ আমরা যে উন্নতির দিকে এগোচ্ছি তার প্রতি পদে পদে প্রমাণিত হচ্ছে । এবং এ প্রমাণিত হবার মূল কান্ডারী হলো স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়া নিয়ে নতুন করে বলার কিছু নেই । কিন্তু আপনারা হয়তো সকলেই জানেন যে সোশ্যাল মিডিয়ার মানেই হচ্ছে নাচ-গান হাসি-কা-ন্না রা-গ অ-ভি-মান সমস্ত কিছুর মিশ্রিত একটি মাধ্যম যা এক ছাদের নিচে একসাথে পাওয়া যায় । তাই সোশ্যাল মিডিয়া প্রতিদিনই জনপ্রিয় হয়ে উঠছে তরুণ প্রজন্মের কাছে । শুধুমাত্র তরুন প্রজন্ম নয় আমাদের আগের প্রজন্মের মানুষেরাও যুক্ত হচ্ছে সোশ্যাল মিডিয়ার সাথে।

শীতকাল মানেই পিকনিক আমরা একথা সকলেই জানি । কিন্তু তার পাশাপাশি শীতকাল মানেই যে বাঙালির বিয়ে বাড়ি একথাও আমরা হয়তো অনেকেই জানি । তাই হয়তো এখনকার দিনে বা এখনকার সময়ে ফেসবুক খুললেই কারোর না কারোর বিয়ের ঘটনা আমাদের সামনে উঠে আসছে ।

রঙিন আলোয় সেজে উঠছে আমাদের মুঠো ফোনের ডিসপ্লে । আর পরিচিত হয়ে উঠছে আলোকিত । তবে বিয়েবাড়িতে হু-ল্লোড় ছা-ড়াও নাচ-গান হয়ে থাকে আমরা সকলেই জানি সেটা । এবং সেই নাচ গানের মাধ্যমে কখনো কখনো কেউ জনপ্রিয়তা লাভ করে । যেমনটা ঘটল এই যুবতীর সাথে।

চারিপাশে উপস্থিত রয়েছেন আমন্ত্রিত ব্যক্তিরা এবং তারই মাঝে শাড়ি পড়ে নিচে ভাসালেন এক যুবতী । জনপ্রিয় হিন্দি রিমিক্স মিরচি গানের সাথে কোমর দোলালাম তিনি । কিন্তু তার নাচ অন্যান্য নাচের তুলনায় সম্পূর্ণ আলাদা ছিল ।

অভিনব কায়দায় শরীরের প্রতিটি অঙ্গ কে ভেঙেচুরে দেখালেন তিনি । আর এতেই কু-পো-কা-ত তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা । ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওটি । ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । ইতিমধ্যে দেখে ফেলেছে অনেকে । এসেছে প্রচুর মন্তব্য । ইতি-বা-চক-নে-তি-বা-চক সমস্ত রকম মন্তব্য নিয়েই এই মুহূর্তে খবরের শিরোনামে ভিডিওটি।

https://www.facebook.com/100034498774650/videos/435416267618329/

0

About khan

Check Also

বাবার সামনেই হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন

গোটা জীবন সানি লি’ওনের যেন এখন খোলা বই। কারণ তার বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *