Sunday , September 26 2021
Breaking News

মেয়ে সেজে গা ভর্তি গয়নায় তুমুল নাচলেন শাহরুখ খান, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

অক্ষয় কুমারকে বেশকিছু ছকভাঙা ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন তিনি। লক্ষী বম্ব এ একজন বৃহন্নলার চরিত্রে অভিনয় করেছেন। এবার কি তবে শাহরুখ খানের পালা??

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে শাড়ীতে দেখা যাচ্ছে। তাহলে ব্যাপারটা কি!! আসলে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই বলিউডের নেপোটিজম একচ্ছত্র অধিকার,

বলিউড রাজ নিয়ে অনেকের নাম উঠে এসেছে আর তার মধ্যে নাম জড়িয়েছিল শাহরুখ খান এরও। এরপর শুরু হয় ট্রোল। প্রচুর সফল ছবি উপহার দিয়েও বারবার তাকে ট্রোল হতে হয়।

এবারেও তার অন্যথা হলো না। এত সফলতা পরিচিতি সত্ত্বেও ট্রোলিং হতে হলে তাকে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে মেয়েদের পোশাকে কখনো শাহরুখ খান নাচছেন কখনো বা হেটে আসছেন।

আসলে ওই গানের দৃশ্যে যেখানে একটি মেয়ে ছিল সেখানে তার মুখের পরিবর্তে শাহরুখ খানের মুখ বসিয়ে দেওয়া হয়েছে। ফটো এডিটিং এর মাধ্যমে এই সব কাজ করা হয়েছে।

কে এই ধরনের প্রযুক্তির অপব্যবহার করে কাজটি করেছেন তা জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি পোস্ট হতেই মুহুর্তের মধ্যে ছড়িয়ে গেছে।

বলিউডের বাদশাহ যাকে এক নামেই সারাদুনিয়া চেনে , অসংখ্য ভক্ত যার তার এরকম অপমানে সমালোচনার ঝড় উঠেছে। অনেক ভক্তরা বলেছেন এভাবে কোনো মানুষকে ছোট করা উচিত না এটা‌‌ নিছক মজা নয় অপমান। আপনিও দেখুন সেই ভিডিও।
https://www.instagram.com/p/CGnC9ngharE/?

About khan

Check Also

অবশেষে সোনাক্ষীই হচ্ছেন সালমানের স্ত্রী

সোনাক্ষী সিনহাকে দেখা যাবে সালমানের স্ত্রীর চরিত্রে। কি অবাক লাগছে শুনতে? কারণ বড় পর্দায় আবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *