Friday , September 24 2021
Breaking News

স্বামীর কোটি টাকার সম্পত্তি রেখে সন্তানদের শিক্ষকের সঙ্গে পালালেন স্ত্রী

কুমিল্লার লাকসাম উপজে’লায় স্কুলশিক্ষকের সঙ্গে দুই স’ন্তানসহ নিরুদ্দেশ হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। গত ১০ জানুয়ারি ঘ’টনাটি ঘ’টেছে উপজে’লার মুদাফরগঞ্জ (দ.) ইউনিয়ন ল’ক্ষ্মীপুর গ্রামে। এ ঘ’টনায় এলাকায় তোলপাড় সৃ’ষ্টি হয়েছে। শিক্ষক বিল্লাল হোসেন একই ইউনিয়নে জন্দার্নপুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে।

বৃহস্পতিবার সকালে মুদাফরগুঞ্জ (দ.) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল রশিদ সওদাগর বলেন, প্রবাসী মিলনের স্ত্রী ও দুই ছেলেমেয়ে নিয়ে ‘সতদল শি’শু নিকেতন’ স্কুলের সহকারী শিক্ষক বিল্লাল হোসেনের নিরুদ্দেশের ঘ’টনা শুনেছি।

তবে ওই গৃহবধূ ডিভোর্স লেটার দিয়েছে এটিও জানি। তবে সেটি হাতে আসেনি। স্থানীয় সূত্রে জানা যায়, উপজে’লার মুদাফরগুঞ্জ (দ.) ইউনিয়নে চিতোষী বাজারে ‘সতদল শি’শু নিকেতন’ স্কুলের শিক্ষার্থী ল’ক্ষ্মীপুর

গ্রামে চেয়ারম্যানবাড়ির প্রবাসী মিলনের দুই স’ন্তান। ওই শিক্ষাপ্রতিষ্ঠানে দুই সন্তান নিয়ে আসা-যাওয়ার সময় স্কুলের সহকারী শিক্ষক বিল্লালের সঙ্গে পরিচয় হয় প্রবাসীর স্ত্রীর। এর পর দুজনে প্রেমে জ’ড়িয়ে পড়েন।

গত ১০ জানুয়ারি ওই প্রবাসীর স্ত্রী স্বামীর আলিশান বাড়িঘর ও কোটি টাকার সম্পত্তি রেখে তার দুই সন্তান নিয়ে শিক্ষক বিল্লাল হোসেনের সঙ্গে নিরুদ্দেশ হন। খোঁ’জ না পেয়ে তাদের স্বজনদের মাঝে আ’তঙ্ক ছ’ড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হওয়ার পর অ’ভিযুক্ত শিক্ষক বিল্লাল হোসেন ও প্রবাসী স্ত্রীর মোবাইল ফোন ব’ন্ধ রয়েছে বলে জানান স্বজনরা।

ঘ’টনার স’ত্যতা স্বীকার করে অ’ভিযুক্ত বিল্লালের ছোট ভাই জাহাঙ্গীর আলম বলেন, আমার ভাই গত চার দিন ধরে নিখোঁ’জ ও তার মোবাইল ফোনটিও ব’ন্ধ রয়েছে। কোথায় আছে আমরা জানি না।

ভু’ক্তভো’গী প্রবাসী মিলনের কাকা মোতাহের হোসেন বলেন, মিলন প্রবাসে যাওয়ার পর তার বাড়িতে থাকতেন স্ত্রী ও দুই স’ন্তান। তার মা ঢাকায় বোনের বাসায় থাকেন। এলাকায় শুনেছি, গত কয়েক দিন আগে নাকি বিল্লালের সঙ্গে তার স্ত্রী ও স’ন্তান উ’ধাও হয়েছে।

About khan

Check Also

রাতে ৯ বার, সকালে না দেওয়ায় যুবকের কাণ্ড

সারা রাতভর অ’বৈধ মেলামেশার পর প’র’কীয়া প্রে’মিক দুই শেষ ফেলার উদ্দেশ্যে রাস্তার পাশে ফে’লে দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *