Monday , September 27 2021
Breaking News

বিছানায় প্রেমিকার সঙ্গে শ্রাবন্তীর ছেলের একাধিক অ’ন্ত’রঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

এই মুহূর্তে টলিউডে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরের শিরোনামে আসেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার তিনি নয়, প্রেম নিয়ে আলোচনায় এলেন তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়।

তিনবছর গোপনে প্রেম করে সম্প্রতি প্রেমিকাসহ নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন অভিমন্যু (ঝিনুক)। মডেল দামিনী ঘোষের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এমনটাই জানা গেছে তাদের সামাজিক যোগাযোগমাধ্যম সূত্রে।

প্রেমিকার পরিচয় প্রকাশ্যে আনার পর থেকে আলোচনায় ঝিনুক। পাশাপাশি ট্রলের শিকারও হয়েছেন তিনি। ঝিনুকের প্রেমিকাকে ‘রোগা’ উল্লেখ করে বডি শেমিংও করেছেন কেউ কেউ। আবার কিছু ভক্তরা মনে করছেন শ্রাবন্তীর ছেলের তুলনায় তার প্রেমিকার বয়স বেশি।তবে এগুলোতে মোটেও চিন্তিত নন এ জুটি। প্রেমটাই করে যাচ্ছেন মন দিয়ে।

এদিকে, নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে প্রেমিকাসহ ঝিনুকের অন্তরঙ্গ বেশ কয়েকটি ছবি। ছবিতে বিভিন্ন লুকে দেখা গেছে ঝিনুক এবং দামিনীকে। পার্টি থেকে শুরু করে একান্ত সময়ও কাটিয়েছেন তারা। যার প্রমাণ মিলল নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া ছবিগুলো থেকেই।

ওদিকে, ছেলে যাই করুক তার পাশে থাকবেন বলে জানিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। ঝিনুক কী মায়ের মতো অভিনয়ে আসবে? এমন প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী বলেন, ও এখন বাড়িতেই পড়াশোনা করছে। অনলাইনে ক্লাস করছে।

ও একটু মিউজিক লাভার। মিউজক, র‌্যাপ এগুলো পছন্দ করে, সারাক্ষণ গান শোনে। ওর যেটা করতে ইচ্ছা করবে জীবনে ও সেটাই করবে। আর আমি সব সময় ওর পাশে থাকব।

About khan

Check Also

স্বামী ছাড়া মা হতে পারায় নুসরাত জাহানকে সম্মান জানালেন শ্রীলেখা মিত্র

কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান মা হওয়ার আগে থেকেই তাকে নিয়ে নানা কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *