Friday , November 27 2020
Breaking News
Home / Entertainment / তারা মায়ের এইদিনে এইভাবে পূজোয় কাটে সমস্ত বাধা-বিপত্তি, সাফল্য আসে জীবনের প্রতিটি ক্ষেত্রে

তারা মায়ের এইদিনে এইভাবে পূজোয় কাটে সমস্ত বাধা-বিপত্তি, সাফল্য আসে জীবনের প্রতিটি ক্ষেত্রে

যখনেই কঠিন বিপদে পড়ুন না কেন, তারা মা কে ডাকুন । দেখবেন সব ঠিক হয়ে গেছে । সমস‍্যা প্রত‍্যেকের জীবনেই থাকে আর দৈনন্দিন প্রত‍্যেক মানুষের বাড়িতে ঝগড়া ,অশান্তি , মারপিট এসব লেগেই থাকে । কারো আরো ব‍্যক্তিগত সমস‍্যা । আরো বাড়িতো রোজগার নিয়ে অসুবিধে তো কারোর বাড়িতে রোগের সমস‍্যা ।

হ‍্যাঁ এটা মানা যায় যে , প্রত‍্যেক বাড়িতেই কিছু না কিছু সমস‍্যা থাকবেই , সে যত ই বড় লোক বাড়ির লোকজন হোক না কেন । একটা কথা জেনে রাখবেন , যে যত ই বড় লোক তার সমস‍্যা তত ই বেশি । টাকা দিয়ে সব কেনা যায় কিন্তু শান্তি কখনোই কেনা যায় না ।

কেউ সমস‍্যায় ভোগে না এমন কোনো মানুষ পৃথিবীতে নেই । এতদূর পর্যন্ত সব ই ঠিক আছে । কিন্তু কারোর বাড়িতে যদি ঝগড়া , রোগ , বেকারত্ব সব কিছু ই একসাথে লেগে থাকে তাহলে সে সত‍্যিই খুব বড় সমস‍্যায় ভুগছে । আর এই সমস্ত সমস‍্যা থেকে সমাধান পেতে মানুষ কঠিন থেকে কঠিনতম কাজ করে , আবার অনেকে অনেক অনেক টাকা খরচ করে তাও তাদের বাড়িতে শান্তি থাকেনা ।

আর এই সমস্ত অসুবিধায় পড়লে একজনেই উদ্ধার করতে পারে আর তিনি কেউ নন । তিনি হলেন , তারা মা । যত ই কঠিন সমস‍্যায় পড়ুক না কেন তিনি তার ভক্তদের সাহায‍্য করেন ই । বিপদে পড়লে শুধু তাকে মনে করতে হবে , ব‍্যস ! তাহলেই সে তার সমস্ত শক্তি দিয়ে তার ভক্তদের বাঁচানোর জন‍্য ঝাঁপিয়ে পড়েন । অনেক ই বলেন তিনি খুব জাগ্ৰত ! হ‍্যাঁ তিনি সত‍্যিই খুব জাগ্ৰত । তিনি তার ভক্তদের কথা কখনোই ফেলেননি ।

অনেকে আবার বলেন , শনির দশা যদি কারো লেগে থাকে তাহলে তারা মা এর পুজো দিন । দেখবেন শনির দশা থেকে আপনি মুক্ত হয়ে গেছেন আর সুখে শান্তিতে আছেন ।

About khan

Check Also

স্বামীর সঙ্গে ডি’র্ভোসের পর নতুন প্রেমে ম’জেছেন ‘পাখি’!

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। পাখি নামেই তিনি বেশ পরিচিত। কারণ স্টার জলসায় প্র’চারিত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page