Sunday , September 26 2021
Breaking News

পানির দা’মে নেমে এলো স্ব’র্ণের দাম, ক্রে’তা’দের উপ’চেপড়া ভীড়!

“আরেক দফা কমেছে সোনার দর। সোনার বাজারে দরপতন হলেও বাড়তির দিকেই ছিল রুপার মূল্য। সোমবার (23.12.2020 দুপুরে পাওয়া সর্বশেষ খবরে বিশ্ব বাজারে প্রতি আউন্স সোনা বিক্রি হয়েছে ১৯২৬ দশমিক ৪৯ ডলারে। যা আগের দিনের তুলনায় ৩ দশমিক ১৫ ডলার কম।

সোনার দর কমলেও একই দিন রুপার বাজারে দর ছিল কিছুটা উর্ধ্বমুখী। গতকালের তুলনায় সোমবার প্রতি আউন্স রুপার মূল্য বৃদ্ধি পেয়েছে ০ দশমিক ১৬ ডলার। ফলে এদিন প্রতি আউন্স রুপা বিক্রি হয়েছে ‘২৫ দশমিক ৩১ ডলারে।

সাধারণত বাজারে সোনা এবং রুপার মূল্য একই সাথে উত্থান পতনের চিত্র দেখা যায়। তবে এবার যেন কিছুটা ভিন্ন রূপ দেখা গিয়েছে রুপার বা’জারে।গত বেশ কিছুদিন ধরেই সোনার বাজারে কিছুটা দরপতন দেখা গিয়েছে।

আরো পড়ুন: দেবর-ভা’বির সম্পর্ক বরা’বরই ম’ধুর হয়ে থাকে। এ নিয়ে বেশ কিছু চলচ্চি’ত্র নির্মাণ হয়ে’ছে। এবার ‘দেবর আমা’র কত আপন’ শিরো’নামের চল’চ্চিত্রে চুক্তিব’দ্ধ হয়েছেন জনপ্রিয় অ’ভিনেত্রী মৌ’সুমী।

‘দেবর আ’মার কত আপন’ নি’র্মাণ কর’ছেন সায়মন তারিক। ছবিতে স্বামী-স্ত্রীর ভূমি’কায় ‘অভিনয় কর’বেন মৌ’সুমী ও তাঁর বাস্তব জী’বনের স্বামী ওমর সানি। স্বামী-‘স্ত্রীর চরি’ত্রের নাম না হয় জানা গেল, কিন্তু দেবর?

নির্মা’তা সা’য়মন তারিক বলেন, ‘আমরা আস’লে ছবির গল্পটি মৌসুমী ও ওমর সানিকে কে’ন্দ্র করে’ই চি’ন্তা করে’ছি। এরই মধ্যে ‘মৌসু’মীকে ছবিতে চুক্তি’বদ্ধ করেছি। কিছু দিনের মধ্যে সা’নিকেও চু’বদ্ধ করা হবে।’

About khan

Check Also

এক জোড়া হরিণের দাম ১ লক্ষ ৫০ হাজার টাকা, হরিণের খামার করে কম সময়ে হওয়া যায় লাভবান, রইল হরিণ পালনের নিয়ম কানুন।

হরিণ কেরভিডায়ে পরিবারের প্রতিষ্ঠাতা স্ত’ন্যপায়ী প্রাণী। বল্গা হরিণ, মায়া হরিণ, সম্বর হরিণ এবং চিত্রা হরিণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *