Thursday , September 23 2021
Breaking News

শ্রাবন্তী ও রোশনের হোয়াটস্যাপ চ্যাটিং ফাঁ’স

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তোলপাড় শ্রাবন্তী -রোশনের বিয়ের ভাঙ্গনের গুঞ্জন নিয়ে। তবে বিয়ে টিকছে কি টিকছেনা তা নিয়ে এখনো কোনোপক্ষই দেননি স্পষ্ট মতামত।

তবে যাই হোক না কেন টলিউড অভিনেত্রী রয়েছেন বেশ খোশ মেজাজেই। তিনি এখন ব্যস্ত নিজের ‘দ্বিতীয়সন্তান’ অর্থাৎ জিম নিয়ে।তিনি বর্তমানে ব্যস্ত জিম কে সাজানো ও ব্যবসা পরিচালনা নিয়ে।

আর সেই সাথে তিনি ব্যস্ত হৈচৈয়ের নতুন বেবিসিরিজে শুটিং নিয়ে। তবে আবার ফের নাম না করে একে অপরকে বিঁধলেন রোশন-শ্রাবন্তী।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

যেখানে দেখা যাচ্ছে, বাবা-মায়ের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন শ্রাবন্তী। ছবিটিতে শ্রাবন্তীর সিঁথিতে দেখা যাচ্ছে সিঁদুর। সেই সঙ্গে অভিনেত্রীর মিষ্টি হাসি।এই ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের।

তবে ছবিটির একটি জায়গায় নেটিজেনদের চোখ আটকে যায়। সেটা হলো অভিনেত্রীর সিঁথির সিঁদুর।আর এরপর সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটান শ্রাবন্তীর স্বামী রোশন সিং।

সম্প্রতি আত্মজা বন্দ্যোপাধ্যায়ের একটি উদ্ধৃতি পোস্ট করেছেন রোশন। যেখানে দেখা যাচ্ছে, ‘বিয়ের গুরুত্ব টিকে থাকে বিশ্বাসের উপর, সেই সম্পর্কের মধ্যে সিঁদুর একটা দুর্বল চিহ্নমাত্র।’

এমনকি স্ত্রী শ্রাবন্তীর নাম না নিয়েই রোশন জানিয়েছেন যে, ‘আমি এই বক্তব্যের সঙ্গে একমত। এবং ব্যক্তিগতভাবে সেই সব মেয়েদের ঘৃণা করি যারা সিঁদুর লাগায় অথচ তাদের স্বামী অথবা প্রাক্তন সেটা একদম পছন্দ করেন না, যখন সেটি তাঁদের লাগানো হয়।’

আর এবার রোশন সিংহ এবার ইনস্টাগ্রামে যে স্ট্যাটাস আপডেট দিয়েছেন তা খুবই রহস্যের। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছেন একটি হোয়াটস্যাপ কাহ্তের স্ক্রিন শট।

About khan

Check Also

কনস্টেবল বন্ধুকে নিয়ে এসপি’র স্ট্যাটাস, আবেগে ভাসছে নেটিজনেরা

বন্ধুত্ব পৃথিবীর সব থেকে বড় সম্পর্কের নাম।এই নামটি বা এই শব্দটি প্রতিটি মানুষের জীবনে একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *