Saturday , September 25 2021
Breaking News

পরনে হ-ট প্যান্ট, স্বল্প পোশাকে দেখা যাচ্ছে ব-ক্ষ ক্লি-ভেজ, এই পোশাকেই সমুদ্রের পাড়ে তু-মুল নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও!

শুধুমাত্র ডাইরির পাতার মধ্যে অগোচরে লিখে রাখা কথা-গু-লি যে মনের ভাব প্রকাশ করতে পারে এমনটা কিন্তু নয় । কারণ কখনো কখনো মনের ভাব প্রকাশের জন্য কোন কবিতা বা উপন্যাসে দরকার পড়ে না । শুধুমাত্র গানের মাধ্যমে প্রকাশ করা যেতে পারে মনের ভাব কে ।

এই মনের ভাব যেকোনো ধরনের হতে পারে । ভা-রা-ক্রা-ন্ত হৃদয় হতে পারে বা প্রেমের কাহিনী হতে পারে । আমাদের অ-বচেতন মনে গান কোথাও যেন নিত্যদিনের ক্লান্তিকে প্রতিনিয়ত দূর করে চলেছে । এর পাশাপাশি এমন বেশ কিছু জটিল রোগ রয়েছে যে-গু-লি থেকে মুক্তির জন্য ওষুধ একমাত্র গান ।

ছোটবেলা থেকেই বাড়ির অনেক বাবা মা রা তাদের সন্তানদেরকে সুইমিংপুলে আঁকাতে নাচে ইত্যাদিতে প্রশিক্ষণ নেওয়ার জন্য নামিদামি স্কুলে ভর্তি করে দেয় । কিন্তু ছোটবেলা থেকে গান গাওয়ার জন্য উৎসাহ খুব কম পরিবারের বাবা-মা দিয়ে থাকে তাদের সন্তানদের ।

কারণ এই দেশে প্রায় অনেকের মনে এটা ধারণা হয়ে গেছে যে গান করে ভ-বিষ্যৎ অ-ন্ধকার অর্থাৎ গান করার মাধ্যমে ভবিষ্যতে কিছু মি-লবেনা ।

যদি এই ঘটনাকে বারবার ভুল প্রমাণ করে দিয়েছে দেশের কিংবদন্তি গায়ক ও গায়িকার । ও আগামী দিনেও যে করবে এমনটা বলা যেতেই পারে । তবে আজকের প্রতিবেদন সম্পূর্ণ আলাদা বিষয় নিয়ে।

সোশ্যাল মিডিয়ার দরুন আমরা প্রতিনিয়ত ভাইরাল হতে দেখি এমন বেশ কিছু ধরনের ঘটনা যা আমাদেরকে রীতিমত অ-বাক করে তোলে । তার পাশাপাশি কখনো করে তোলে বি-স্মিত । হাসি কা-ন্না দুঃ-খ রা-গ অ-ভি-মা-ন সব মিলিয়ে আমাদের নিত্যদিনের এই সোশ্যাল মিডিয়া । যেখানে ফুটে ওঠে আ-বেগ অ-ভি-মা-ন সবকিছু ।

ইউটিউবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে অরিজিৎ সিং এর কন্ঠে হাওয়াই বলে একটি হিন্দি গান এর অনুকরণ বা কভার করেছে এক যুবতী । এবং তার কণ্ঠ এতটাই মধুর যে মুহূর্তের মধ্যে ছুয়ে যাবে যে কারুর হৃদয় ।

ইউটিউবে তার সাবস্ক্রাইবার সংখ্যা দুই লক্ষের বেশি । এবং তার পাশাপাশি সেই ভিডিওটি প্রায় এক কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন । এসেছে প্রচুর মন্তব্য । ভালোবাসা অভিনন্দন এবং আশীর্বাদ সহ অনেক ধরনের মন্তব্য নিয়ে এই মুহূর্তে খবরের শিরোনাম দ-খ-ল ক-রে রয়েছে সেই গানটি ।

About khan

Check Also

বাবার সামনেই হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন

গোটা জীবন সানি লি’ওনের যেন এখন খোলা বই। কারণ তার বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *