Wednesday , September 22 2021
Breaking News

একদম স্বল্প পোশাকে নিজের ব্যায়াম এর ভিডিও পোস্ট করতে গিয়ে এ কি দেখালেন অভিনেত্রী শ্রীলেখা? ভাইরাল ভিডিও!

বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় এবং সাহসী অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র । সাহসী এই কারণেই বলা কারণ আমরা দেখেছি শ্রীলেখা এর আগে বিভিন্ন বিভিন্ন মন্তব্যের জেরে বি-ত-র্কে জড়িয়েছেন। অনেকে আবার মনে করেন যে শ্রীলেখা স-মা-লো-চ-না-র মধ্যে থাকতে বেশি ভালোবাসে ।

তবে একথা অ-স্বীকার করার কোনো উপায় নেই যে আর বাকি পাঁচটা সেলিব্রিটি থেকে শ্রীলেখা নিজের জীবনকে অন্যভাবে চালনা করতে বেশি ভালোবাসেন। অর্থাৎ জীবনকে তিনি বাঁ-ধ-ন-ছাড়া ভাবে উপভোগ করতে চান।

বেশ কিছুদিন আগে শ্রীলেখা মিত্র একটি নিজের ছবি শেয়ার করেছিলো তার অনুগামীদের সাথে। ফিল্টার এবং এডিট ছাড়া জিম সুট পরা অবস্থায় একটি ছবি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবং দিয়েছিলেন ক্যাপশন” সে-ক্সে-সাইজ নয় বরং এক্সেসাইজ এ বাড়ে গ্লো ” । মুহূর্তের মধ্যে হয়েছিল ভাইরাল। চলে এসেছিল স-মা-লো-চ-না-র কেন্দ্রবিন্দুতে।

শ্রীলেখা মিত্রের ঠোঁট-কা-টা সভাবের জন্য অনেকে তাকে পছন্দ না করলেও বেশীরভাগ মানুষ তাকে পছন্দ করে । কারণ সোজা করার সোজা ভাবে বলতে তিনি ভালোবাসেন । তার পাশাপাশি বিভিন্ন সাহসী পদক্ষেপ নিয়ে থাকেন এই বাঙালি অভিনেত্রী ।

ফের আর একবার উঠে এলেন খবরের শিরোনামে শুধুমাত্র একটি ছবি শেয়ার করে নয় ।তার সাথে তিনি শেয়ার করেছেন একটি ভিডিও অর্থাৎ দুটি ছবি এবং একটি ভিডিওর কোলাজ করে তিনি ফেসবুকে নিজের প্রোফাইলে শেয়ার করেছেন

অনুগামীদের সাথে এ’ক্স সাইজের এই ভিডিওটি মুহূর্তের মধ্যে নজর কে-ড়ে-ছে নেটদুনিয়া নেটিজেনদের এবং দ-খ-ল করেছে খবরের শিরোনাম কমেন্ট সেকশনে অনেক নে-তি-বাচক মন্তব্য তার পাশাপাশি অনেকে তার এই পরিশ্রমকে কু-র্নিশ জানিয়েছেন দিয়েছেন ভালোবাসা এবং অভিনন্দন ।

বড় পর্দায় শ্রীলেখা মিত্র কে তেমন ভাবে না দেখা গেলেও কয়েক বছর আগে পর্যন্ত মীরাক্কেলের তাকে বিচারক হিসেবে দেখা গিয়েছিল। তবে সম্প্রতি এবারের মীরাক্কেলে তাকে বিচারক হিসেবে দেখা যাচ্ছে না । কিন্তু অংশুমান ভট্টাচার্যের আগামী একটি শর্টফিল্ম যার নাম ১২ সেকেন্ড এই ওয়েব সিরিজে তাকে দেখা যাবে বলে জানা যায় এবং তার সাথে অভিনয় করবে শিলাজিৎ মজুমদার।

এই লিঙ্কে ক্লিক করে দেখুনঃ

About khan

Check Also

বাবার সামনেই হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন

গোটা জীবন সানি লি’ওনের যেন এখন খোলা বই। কারণ তার বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *