Thursday , September 16 2021
Breaking News

খালি গলায় অসাধারণ গান গেয়ে তাক লাগালেন যুবতী, ভিডিও ভাইরাল

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই প্রায় ভাইরাল হয় নানা রকম ভিডিও। নিজের প্রতিভা প্রদর্শনের জন্য অনেকেই সোশ্যাল মিডিয়াকে মঞ্চ হিসেবে ব্যবহার করে থাকে।

এর মাধ্যমে অনেক সুপ্ত প্রতিভার বিকাশ ঘটে থাকে। এমন এমন কিছু অ’দ্ভুত প্রতিভা আমরা দেখতে পাই যে আমাদের সত্যি ভাবতে বাধ্য করে।

এ ক্ষেত্রে দেখা যায় অনেক সং’স্থা এসব মানুষের পাশে এসে দাঁড়ান। “কলা কার্স” নামে একটি পে’জ ও তার সদস্যরা এদেরই একজন।

পেজ টি তে প্রায় নানারকম প্রতিভাবান মানুষের ভি’ডিও পোস্ট করা হয়। কখনো বা ছয় বছরের খুদে বাচ্চার টাইটানিক সিনে’মার “ইন দা নাইট ইন মাই ড্রি’মস গানের” পিয়ানো ভার্শন।

কখনো বা পথচলতি যুবকের কোন তালিম ছাড়াই প্রফে’শনাল ডান্সারদের মত নাচ, প্রতিবারই নানা রকম চ’মক আমাদের করেছে অবাক।

সম্প্রতি ভাইরাল হলো এমনই একটি ভিডিও, ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এক তরুণী ‘আশিকি টু’ সিনেমার “তুহি নে মুঝকো বাতাদে” গান টি খালি গ’লায় গাইছে।

কোন রকম বা’দ্যয’ন্ত্র ছাড়াই সম্পূর্ণ খালি গ’লায় এই গানটি অপূর্ব সুন্দর ভাবে সে দর্শকদের সামনে উপস্থাপন করেছে। যুবতীর গাওয়া এই গানের ভিডিও সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তার অপূর্ব ক’ন্ঠের সুরে মু’গ্ধ দর্শক। কমেন্ট বক্স উপচে পড়ছে অভি’নন্দন ও প্রশং’সা।

প্রায় ৩০ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। শেয়ার করেছেন তার চেয়েও বেশি। “কলাকার্স “কে ধন্যবাদ জানাই এই রকম প্রতিভাকে আমাদের সামনে আনার জন্য।

About khan

Check Also

বাবার সামনেই হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন

গোটা জীবন সানি লি’ওনের যেন এখন খোলা বই। কারণ তার বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *