Wednesday , September 22 2021
Breaking News

কেক কেটে ৭৩তম বিবাহ বার্ষিকী পালন করলেন দাদু-ঠাকুমা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমন একটা মিডিয়া, যেখানে কোনো কিছু ভাইরাল হতে বেশি সময় লাগেনা। অথাৎ খুব কম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

খুব দ্রুত সেই বিষয পৌঁছে যায় অনেক সংখ্যক মানুষের কাছে। করোনা পরিস্থিতির জন্য লকডাউন এর কারণে আমরা সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুরই সাক্ষী হয়েছি। ঘটনাগুলি খারাপ হোক কিংবা ভালো সমস্তকিছুই দেখতে এবং মানতে হয়েছে আমাদেরকে।

কিন্তু সব কিছুর মাঝেও যেন কোথাও না কোথাও আমরা অনেক এমন খবরও দেখতে পেয়েছি যা আমাদের মন ছুঁয়ে গেছে এবং আমরা আনন্দ পেয়েছি।

সেরকম ভাবেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দেখা গেল যেখানে দাদু ঠাকুমার বিবাহ বার্ষিকী উদযাপন হচ্ছে। এখনকার পরিস্থিতিতে দাদু ঠাকুমাদের ঠিকানা বৃদ্ধাশ্রম কিন্তু এই ভিডিও প্রমাণ করে দিল এই ধারণা সম্পূর্ণভাবে সঠিক নয়।

এই ভিডিওতে দেখা গেছে 87 বছর বয়সে অনিল কুমার ভট্টাচার্য ও তার স্ত্রী ভবানী ভট্টাচার্য একসাথে তাদের 73 তম বিবাহ বার্ষিকী উদযাপন করছে এবং তার সাথে তার পরিবারও রয়েছে এই আনন্দ অনুষ্ঠানে যোগদান করার জন্য যা হয়তো এক অন্য ধরনের ধারণা তৈরি করে আমাদের মনে।

দাদু ঠাকুমা 73 তম বিবাহ বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার বড় ছেলে দীপক ভট্টাচার্য এবং তার বৌমা সীমা ভট্টাচার্য। এছাড়াও ছিলেন তার বড় মেয়ে শিপ্রা ভট্টাচার্য মেয়ে সীমা পারিয়াল এবং সেজো মেয়ে শীলা ভট্টাচার্য।

অন্যদিকে ছোট ছেলে মনোজ ভট্টাচার্য এবং তার স্ত্রী তনুশ্রী ভট্টাচার্য , ছোট মেয়ের স্নিগ্ধ চট্টোপাধ্যায় ও তার ছেলে মেয়েরা উপস্থিত ছিলেন তাদের আনন্দ অনুষ্ঠানে।

এই ভট্টাচার্য্য পরিবার পশ্চিম মেদিনীপুরের বেরুয়া গ্রামের বাসিন্দা। যাদের পূর্বপুরুষরা রাজপরিবারে পুরোহিতের কাজ করতে অর্থাত শক্তির আরাধনা করতেন তারা।

এই ভট্টাচার্য্য পরিবারের সম্পত্তির পরিমাণ বিশাল এখন অবশ্য এই সম্পত্তি সন্তানের মধ্যে ভাগ করে দেওয়া হয়েছে। কিন্তু তার স্বত্তেও পরিবারে একতা রয়েছে যেকোনো অনুষ্ঠানে তারা একসঙ্গে উদযাপন করে।

ভিডিওতে দেখা গিয়েছে অনিল বাবু তার সহধর্মিণী ভবানী ভট্টাচার্য কে মালা পরিয়ে দিচ্ছে এবং কেক কেটে নিজেদের বিবাহ বার্ষিকী উদযাপন করছেন।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই প্রচুর পরিমাণে ভাইরাল হয়েছে। কমেন্ট সেকশনে তাদের অভিনন্দন ও ভালোবাসা জানিয়েছে সবাই এবং অনেকেই লিখেছেন এই দৃশ্য সত্যিই বিরল আজকালকার যুগে সচরাচর দেখা যায়না।

About khan

Check Also

বিড়াল উদ্ধার করে ১২ লাখ টাকা পুরস্কার পেলেন ৪ বাংলাদেশি

গত সপ্তাহে দুবাইয়ে ভাই’রাল বিড়াল উ’দ্ধারের ভিডিও দেখে চারজন প্রবাসী সংযু’ক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *