Saturday , September 25 2021
Breaking News

দুর্দান্ত কায়দায় অসাধারণ শরীরী ভঙ্গিমায় নাচ যুবক-যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়!

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হচ্ছে একটি ধারালো তম হা-তি-য়া-র । এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার আমরা কমবেশি প্রত্যেকটি করে থাকি ।কারণ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে তুলে ধরা যায় পৃথিবীর আনাচে-কানাচে । তার পাশাপাশি মুহূর্তের মধ্যে হওয়া যায় ভাইরাল ।

এবং জীবনে একবার না একবার ভাইরাল হতে চেয়েছে প্রতিটি মানুষ । তাই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিজেকে সবার নজরে জনপ্রিয় করে তোলার চেষ্টা আমাদের মধ্যে কম বেশি প্রত্যেকেই করে থাকে। তবে কখনো কখনো সত্তিকারের প্রতিভা গু-লি ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ার হাত ধরে ।

বেশ কয়েক বছর আগে যখন সোশ্যাল মিডিয়ায় এত প্রচলন ছিল না তখন অগোচরে হা-রিয়ে গিয়েছিল বহু প্রতিভাবান শিল্পী । কিন্তু বর্তমানকালে তাদের আজ আর হারাতে হয় না । সোশ্যাল মিডিয়ার হাত ধরে শুধুমাত্র যে প্রতিভা পৃথিবীর আ-নাচে-কা-নাচে পৌঁছে যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি কখনো কখনো সামাজিক মাধ্যম সামাজিক শিক্ষা ক্ষেত্রের মুক্ত হয়ে ওঠে।

ঠিক এ রকমই সম্প্রতি সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইউটিউব ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুইজন শিল্পীকে । একজন ছেলে এবং একজন মেয়ে । এবং তাদের সামনে রয়েছে একটি মিউজিক্যাল গ্রুপ । যাদের মিউজিকের সঙ্গে সঙ্গে অসম্ভব সুন্দর কায়দায় নেচে চলেছেন ওই দুই জুটি ।

মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও । তবে ভিডিওটি এদেশীয় নয় সেটি বোঝা যাচ্ছে। ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । প্রত্যেকে করেছে অনেক ই-তি-বাচক মন্তব্য । তার পাশাপাশি মিনিটে মিনিটে বেড়ে চলেছে শেয়ারের সংখ্যা । ইতিমধ্যেই ভিডিওটি যদি আপনি দেখে না থাকেন তাহলে অতি অবশ্যই একবার গিয়ে দেখে আসুন।

About khan

Check Also

মাত্র ২ লক্ষ টাকা দিয়ে দোতলা বাড়ি বানান

স্বল্প খরচে নতুন বাড়ি : ঘরে যেন এসির ঠাণ্ডা- কোথা থেকে ইট আসবে, কোথা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *