Wednesday , September 22 2021
Breaking News

পরনে একটা সুতো পর্যন্ত নেই!দারুন হ-ট লুকে সমুদ্র পাড়ে শুয়ে উ’ষ্ণ’তা ছড়াচ্ছেন হার্দিক পান্ডিয়ার বৌ, রইলো সেই ছবি!

আমাদের প্রত্যেকের অভিনয়জগতে সাথে যুক্ত মানুষজনকে অত্যন্ত ভাল লাগে । তারা আমাদের কাছে জনপ্রিয় হয়ে ওঠে । তার পাশাপাশি ক্রিকেটাররাও আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন । কিন্তু কখনো কখনো ক্রিকেটার এবং অভিনেত্রী একসঙ্গে জু-টি বাঁ-ধা ঘটনা-গু-লি আমাদের মনকে আ-লো-ড়ি-ত করে ।।আর ঠিক সেরকমই ঘটেছিল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সাথে এবং হার্দিক পান্ডিয়া ও নাতাশা সাথে।

বেশ কিছুদিন আগে হার্দিক পান্ডিয়া বিবাহ করেন নাতাশাকে । বিয়ে করার কয়েক মাসের মধ্যেই নাতাশা অ-ন্তঃস-ত্ত্বা হয় । অবশেষে জুলাই মাসে জন্ম দেয় তাদের পুত্র সন্তান এর । কিন্তু সন্তান জন্মের পর নিজের শরীর পুনরায় আবার আগের মতন ফিরিয়ে আনার জন্য ম-রি-য়া হয়ে ওঠেন সকল মেয়েরা । কিভাবে পুরনো শরীর ফিরে পাবে তার জন্য হন্যে হয়ে খুঁজে সাহায্য । অনেকে সফল হলেও অনেকে আবার বি-ফ-ল হন।

সন্তান ধারণ মহিলাদের জন্য অত্যন্ত চ্যালেঞ্জিং একটি অধ্যায়৷ নয় মাস সন্তান তাঁদের গ-র্ভে-ই বেড়ে ওঠে৷ এই সময়ে তাঁদের শরীরের পাশাপাশি মনও নানা পরিবর্তনের মধ্যে দিয়ে যায়৷ এমনকি পোস্ট প্রে-গ-ন্যা-ন্সি-তে-ও তাঁদের শরীর একেবারে বে-ঢ-প হয়ে যায়৷ প্রসবোত্তর স্থূলত্ব মহিলাদের জন্য একটি বড় সমস্যা। গ-র্ভা-বস্থায় ওজন বাড়ানো সাধারণ বিষয় কিন্তু এখন মহিলারা প্রসবের পরেই নিজেদের পুরোন ফিগারে ফিরতে চান৷ আর ম্যাজিকের মতো সেটাই করে দেখালেন নাতাশা স্ট্যা-নকোভিচ।

তিনি নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন এই গোপন রহস্য । কি ভাবে আগের ও অবস্থায় ফিরে এলেন সেটা তিনি বলেছেন ওই পোস্ট এ । তিনি বলেছেন কোনরকম জিম নয় বরং বাড়িতে স্বাস্থ্যকর খাবার দাবার এবং নিয়মমাফিক মেনে চললেই সন্তান হবার পর বে-ঢ-প হয়ে যাওয়া শরীর পুনরায় আবার আগের মতন ভাবে ফিরে পাওয়া যায়।

https://twitter.com/media_bengal/status/1331244143192936448/photo/1

About khan

Check Also

বিড়াল উদ্ধার করে ১২ লাখ টাকা পুরস্কার পেলেন ৪ বাংলাদেশি

গত সপ্তাহে দুবাইয়ে ভাই’রাল বিড়াল উ’দ্ধারের ভিডিও দেখে চারজন প্রবাসী সংযু’ক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *