Thursday , September 23 2021
Breaking News

‘আল্লাহ নির্দেশ দিয়েছেন, তাই বলিউড ছেড়ে মৌলানাকে বিয়ে’- ব্যাপক ট্র’ল হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী সানা!

ধর্ম পালনের জন্য জীবনের সব আড়ম্বর ত্যা-গ আপনারা হয়তো অনেকেই শুনে থাকবেন।কিন্তু অভিনয়ের মতন এমন মনোরঞ্জনের জগত ছেড়ে দিয়ে একেবারে মৌলানা কে বিয়ে খুব কম মডেলই করতে পারেন। কিন্তু এই কথাটি কেই বাস্তবে রূপান্তরিত করলেন অভিনেত্রী সানা খান।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের ছবি শেয়ার করে সানা লেখেন এবার থেকে ধর্মের পথেই চলবেন। যা করবেন, তা আল্লাহর নির্দেশ মেনেই করবেন। তারপর থেকেই হ-ই-চ-ই ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়। অনেকেই বলছেন তার এই উদ্যোগটি প্রশংসনীয় আবার অনেকে তার এই উদ্যোগের জন্য তাকে ভীষণভাবে ট্র-ল ও করেছেন।

উল্লেখ্য দিন কয়েক আগেই সানা খান বিয়ে করে ফেলেন গুজরাতের মৌলানা অনস সাঈদকে। এবং বিয়ের কারণ হিসেবে তার এই পোষ্টটি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এমনকি অনেকে তাকে মডেল-অভিনেত্রী সোফিয়া হায়াত এর সঙ্গে তুলনা করা শুরু করে দেন।কেউ আবার বলতে শুরু করেন, ক্যাথোলিক গাউন পরে, কেক কে-টে মৌলানাকে বিয়ে করেন সানা খান।

যদিও অনেকেই তাকে বিবাহ পরবর্তী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন, তবে অনেকেই কিন্তু প্রশ্ন তুলেছেন তার এই সিদ্ধান্ত কে নিয়ে। সানার আগেও আর এক মডেল সোফিয়া হায়াতও সন্ন্যাসী হয়েছিলেন কিন্তু তাঁর সেই আচার আচরনের আ-ড়-ম্ব-র এক বছরের বেশি টেকেনি। তাই সানা খানের অবস্থাও সোফিয়ার মতন হবে কিনা এই নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

About khan

Check Also

কনস্টেবল বন্ধুকে নিয়ে এসপি’র স্ট্যাটাস, আবেগে ভাসছে নেটিজনেরা

বন্ধুত্ব পৃথিবীর সব থেকে বড় সম্পর্কের নাম।এই নামটি বা এই শব্দটি প্রতিটি মানুষের জীবনে একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *