Wednesday , December 2 2020
Breaking News
Home / Entertainment / শীঘ্রই আসতে চলেছে সুখবর, স্বা’মীর স’ঙ্গে অ’ন্তর’ঙ্গ দীপাবলি কাটা’লেন টেলি অভিনেত্রী মধুবনী

শীঘ্রই আসতে চলেছে সুখবর, স্বা’মীর স’ঙ্গে অ’ন্তর’ঙ্গ দীপাবলি কাটা’লেন টেলি অভিনেত্রী মধুবনী

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। ভালবাসা ডট কম ধারাবাহিকে তোড়া-ওম এর চরিত্রে এখনো মানুষ ভালোবাসেন। এই ধারাবাহিকে অভিনয় করে মুগ্ধ করেছিলেন মধুবনী ও রাজা। এবার দর্শকদের ভিন্ন ধরণের আনন্দ দিলেন এই জুটি। সেই খুশির খবর নিজেরাই খোলসা জানালেন সোশ্যাল মিডিয়ায়। দেখতে দেখরে রাজা এবং মধুবনীর বিয়ের প্রায় চার বছর হয়েছে। আর এই সুখে সংসারে খুব শীঘ্রই আসতে চলেছেন নতুন একজন। দুই থেকে তিন হওয়ার পালা।

শেষবার এই জুটিকে একসাথে পর্দায় লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তারকার অন্দরমহল’ এর একটি পর্বে রাজা ও মধুবানি দেখা যায়। মধুবনি এখন অভিনয় থেকে কিছু দিনের জন্য ছুটি নিয়েছেন। অন্যদিকে উত্তর কলকাতাতেও একটি জায়গায় মধুবনি নিজের বিউটি পার্লার খুলেছেন যা নিয়ে তিনি বেজায় খুশি।

মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত কোয়েলসাদা শার্টে উন্মুক্ত ক্লিভেজ, নয়া ফটোশুটে বাজিমাত অভিনেত্রী পায়েল সরকারেরফের ভাঙতে চলতে জনপ্রিয় অভিনেতা সালমান খানের পরিবার!রোশন এখন অতীত, নতুন করে সেজে উঠলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়দুর্দান্ত ভঙ্গিমায় নেচে তাক লাগালেন ‘ত্রিনয়নী’-এর নয়ন, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়ভারতীয়রা মা-বাবার সঙ্গে থাকেন কিভাবে? বাঁকা প্রশ্নে যোগ্য জবাব ঐশ্বর্যর, ভাইরাল সেই ভিডিও!

এখন তো মধুবনির ডবল খুশি কারণ তিনি প্রথম অন্তঃসত্ত্বা। অবশ্য প্রথমে মা হওয়ার কথা খোলাখুলি ভাবে না বললেও সম্প্রতি নিজের বেবি বাম্প আর স্বামীকে নিয়ে ছবি দিলেন। আগে অবশ্য নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান ঠাকুর দেবতার সাথে তাদের বাচ্চার ছবি আর বাচ্চার ইমোজি দিয়ে নিজের প্রেগনেন্সির আভাস দেন। নিজের বেবিবাম্পের ছবির সাথে ক্যাপশানে লেখেন, জীবনের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে… আশীর্বাদ করবেন সকলে….সবাই ভালো থাকবেন…সুস্থ থাকবেন। সাথে বাচ্চার ইমোজি দিয়েছেন। এরপরই সব ফ্যানেরা শুভেচ্ছাবার্তা জানাতে থাকেন। নিমেষে এই ছবি ভাইরাল হয়ে যায় আর একে একে শুভেচ্ছা জানান এই জুটিকে।

এখন শুধু সময়ের অপেক্ষা। দিন গুনছে এই দম্পতি নতুন সদস্যের। এর মধ্যে ওম অর্থাৎ রাজা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। স্ত্রীর প্রেগনেন্সিতে স্ত্রীকে বেশ আনন্দেতে রেখেছেন। আর অন্যদিকে দীপাবলির আনন্দ। এবার করোনা মরশুমে বাড়িতে আলো দিয়ে সাজালেন আর নিজেরাও সাজলেন। মধুবনি সবুজ হ্যান্ডলুম শাড়ি আর মাথায় চওড়া সিদুঁর আর মাথায় খোপা আর অন্যদিকে রাজা শার্ট আর জিন্স এবং চোখে স্টাইলিশ চশমা পড়ে স্ত্রীর সাথে সেলফিতে মত্ত। আর ক্যপশানে লিখলেন,”শুভ দীপাবলি”। এরপর ফ্যানরাও শুভেচ্ছা জানান দীপাবলির। মুহূর্তে এই ছবি ভাইরাল। এখন এই জুটি বেশ উৎসাহিত তা তাদের ছবি দেখে বোঝা যাচ্ছে।

About khan

Check Also

১৭ দিনের নবজাতককে হ”ত্যার কথা স্বীকার করলেন মা

বিভিন্ন নাট’কী’য়তার অবসান ঘটিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জে চাঞ্চল্যকর ১৭দিন বয়সী শি’শু হ’ত্যার জট খুলেছে। বাবা, চাচা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page