Thursday , September 23 2021
Breaking News

আপনার মধ্যে এই ৬টি গুণ থাকলে যে কোন মেয়ে আপনাকে পছন্দ করতে বাধ্য

পরস্পরের প্রতি ভালোলা’গা, ভালোবাসায় এগিয়ে চলে আমাদের জীবন।

এই চলার শুরুটা হয় যেকোনো একজনের মাধ্যমে। কখনো ছেলেটির ভালোলাগে মেয়েটিকে, কখনো মেয়েটির ভালোলে’গে যায় ছেলেটিকে। আর এই ভালোলা’গার জন্য থাকা চাই বিশেষ কোনো বৈশিষ্ট্য বা গুণ।

ছেলেদের কোন গুণগুলো মেয়েদের সহজেই আকৃষ্ট করে তা জে’নে নিন- ১) সাহস: ভীতু মানুষকে কেউ পছন্দ করে না, সে ছেলে হোক কিংবা মেয়ে। কিন্তু মেয়েদের থেকেও ছেলেদেরকে সাহসী হিসেবে দে’খতে পছন্দ করে সবাই।

আর মেয়েরা ছেলেদের মধ্যে সাহসের অভাবে দেখলে তার প্রতি আগ্রহ হারিয়ে ফে’লে । ভীতুর ডিম কাউকে তো আর সঙ্গী হিসেবে বেছে নেয়া যায় না, তাই না! ২) দায়িত্বশীলতা: মেয়েরা আশা করে ছেলেটি তাকে রাস্তা পার হওয়ার সময় সাহায্য করবে, খাবারের বিলটি পরিশোধ ক’রতে চাইবে, অসুখে খোঁ’জখবর নেবে,

পড়াশোনা বা কাজে মনযোগী হতে বলবে, যেকোনো দুঃসময়ে সবার আগে পাশে দাঁড়াবে। বি’পদে একা ফে’লে চলে গিয়ে আবার সুসময়ে ফি’রে আসা ছেলেদের মেয়েরা যে শুধু অপছন্দ করে তাই না, ঘৃণাও করে। ৩) চটপটে: যেকোনো বিষয়ে দ্রুত এবং সঠিক সিদ্ধা’ন্ত নিতে পারে এমন ছেলেদের প্রতি মেয়েরা বেশি আকৃষ্ট হয়।

সবকিছুতে সিদ্ধা’ন্তহীনতায় ভোগে বা সিদ্ধা’ন্ত নিতে সবসময় দ্বিধা-দ্বন্দ্বে ভোগে এমন ছেলেদের থেকে মেয়েরা সহজেই মুখ ফিরিয়ে নেয়। ৪) মিশুক: মিশুক মানুষকে কে না পছন্দ করে! যারা দ্রুত মিশতে পারে তাদের সবাই সহজেই আপন করে নেয়। সবার স’ঙ্গে মিশতে পারে এমন ছেলেকে তাই মেয়েরাও পছন্দ করে। ৫) হাসিখুশি: সবসময় মুখখানা হাঁড়ির মতো করে রাখেন এমন অনেক মানুষের দেখা মেলে চারপাশে।

দেখলেই মনে হয় যেন হাসি কী জিনিস তারা জা’নেনই না! এমন ছেলেদেরকে মেয়েরা পছন্দ করে না। যার স’ঙ্গে প্রা’ণখু’লে হাসতে পারা যায় না, তাকে সঙ্গী করে কী লাভ! ৬) গাম্ভীর্য: কখনো কখনো ছেলেদের গাম্ভীর্যও আকৃষ্ট করে মেয়েদের। তবে তা যেন অহেতুক গাম্ভীর্য না হয়। জ্ঞানী এবং ভাবুক ধ’রনের ছেলেদের গাম্ভীর্য দেখে মেয়েরা সহজেই পছন্দ করে।

About khan

Check Also

”জমজ সন্তান হওয়ার সম্ভাবনা বেশি থাকে যে সব নারীর জেনেনিন

জমজ শিশুদের নিয়ে আমাদের মধ্যে এক কৌতূহল কাজ করে।মজার ব্যাপার হচ্ছে যে জমজ শিশুর জন্ম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *