Thursday , September 23 2021
Breaking News

অরিজিৎ সিংয়ের ব্য’ক্তিগত জীবন সিনেমা’র কা’হিনিকেও হা’র মানাবে!

ব্য’ক্তিগত জীবন নিয়ে বরাবরই প্র’চারের অ’ন্তরালে থাকতেই পছন্দ করেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। বিভিন্ন সা’ক্ষাৎকারে তাকে তার জীবনের প্রে’ম-বি’চ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে বারেবারেই অ’তি স’ন্তর্পণে এড়িয়ে গে’ছেন তিনি।

তবে অরিজিতের বা’স্তব জীবনের প্রে’ম কাহিনিও সিনেমা’র থেকে কম রোমাঞ্চকর নয়। তারও জীবনে প্রে’ম এসেছে, প্রে’ম ভে’ঙেছে। হয়েছে বিবাহ বি’চ্ছেদও। ১৯৮৭’র ২৫ এপ্রিল পশ্চিমব’ঙ্গের মু’র্শিদাবাদের জিয়াগঞ্জে জ’ন্ম নেন অরিজিৎ সিং।

বাবা পাঞ্জাবি, আর মা বাঙালি। ছোট থেকেই সংগীতের প্রতি অসম্ভব টান ছিল অ’রিজিতের। পণ্ডিত রাজেন্দ্রপ্রসাদ হাজা’রির কাছে তার প্রথম স’ঙ্গীতের পাঠ। ২০০৫ সালে ‘ফেম গু’রুকুল’ নামে এক রি’য়েলিটি শো’র মধ্য দিয়েই মুম্বাইয়ে পা রাখেন অরিজিৎ। কিন্তু সেই শো’তে বিজয়ী ‘হতে পারেননি তিনি।

লাইমলাইটেও যে চলে এসেছিলেন এমনটাও নয়। অরিজিতের ভাগ্য বদলায় আরও বেশ কিছু বছর পর ২০১০-১১ সাল নাগাদ। সংগীত পরিচালক প্রীতমের স’হযোগী হিসেবে কাজ করা অরিজিৎ ক্রমশ পরিচিতি পেতে থাকেন সংগীতশিল্পী হিসেবেও। আজ তিনি সুপরিচিত। যে মানুষের গানে এত দরদ, গলায় এত আবেগ তার প্রে’ম কাহিনিতেও এসেছে নানা টুইস্ট।

ভা’রতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জা’নায়, প্রীতমের স’ঙ্গে মিউজিক প্রো’গ্রামা’র হিসেবে কাজ করার সময়েই ‘ফেম গু’রুকুল’-এর এক প্রতিযোগীকে বিয়ে করেন অরিজিৎ। কিন্তু সেই বিয়ে সুখের হয়নি। অচিরেই তাদের সেই স’ম্পর্ক ভে’ঙে যায়।

২০১৪ সাল অরিজিতের ক্যারিয়ারে এবং ব্য’ক্তিগত জীবনেও গু’রুত্বপূর্ণ এক বছর। ‘গু’ন্ডে’, ‘টু স্টেটস’ -এর মতো সুপারহিট সিনেমায় গান গেয়ে অরিজিৎ তখন সুপারহিট। ওই বছরেই আবার বিয়ে করেন অরিজিৎ। পাত্রী কোয়েল রায়। কে এই কোয়েল? তার স’ঙ্গে অরিজিতের বিয়েই বা হয়েছিল কী’ করে?

অরিজিৎ এক সাক্ষাৎকারে নিজেই একবার জা’নিয়েছিলেন কোয়েল তার ছোটবেলার ব’ন্ধু। তারা একই স্কুলে পড়তেন। জা’না যায়, কোয়েল বি’বাহবিচ্ছিন’্না। তার প্রথম পক্ষের এক সন্তানও রয়েছে। কিন্তু কোয়েলের প্রথম বিয়ে সুখের হয়নি। সুখের হয়নি অরিজিতের প্রথম বিয়েও।

অবশেষে অনেক বা’ধা, অনেক প্রতিকূলতা পেরিয়ে ২০১৪-তে এক হন ছোটবেলার দুই ব’ন্ধু। অরিজিৎই প্রস্তাব দিয়েছিলেন প্রথমে। কোয়েল রাজি হয়ে যান। বাঙালি হিন্দু রীতিতে বিয়ে করেন দু’জনে। কিন্তু গ্ল্যামা’রের আলো, চাকচিক্য কোনওদিনই টানেনি স্বামী-স্ত্রী’কে। অরিজিৎ নিজেই বলেন, জনসম্মুখে উপ’স্থিতিতে বেজায় অরুচি তার স্ত্রী’র।

About khan

Check Also

রাতে ৯ বার, সকালে না দেওয়ায় যুবকের কাণ্ড

সারা রাতভর অ’বৈধ মেলামেশার পর প’র’কীয়া প্রে’মিক দুই শেষ ফেলার উদ্দেশ্যে রাস্তার পাশে ফে’লে দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *