Sunday , October 25 2020
Breaking News
Home / Exception / বিছানার নীচে রাখুন এই জিনিসগুলি, বাড়বেই আপনার সুখ সমৃদ্ধি ও অর্থ, আজই ট্রাই করুন

বিছানার নীচে রাখুন এই জিনিসগুলি, বাড়বেই আপনার সুখ সমৃদ্ধি ও অর্থ, আজই ট্রাই করুন

জীবনটা কখনও মেঘ কখনো রোদ্দুর কখনো জীবন চড়াই কখনও উতরাই ।হঠাত করে আমাদের জীবনে কখন যে দুর্জয় নেমে আসে তা আমরা কল্পনাও করতে পারিনা।কখনও গ্রহের ফের বা কারো কুদৃষ্টি পড়ে আমাদের জীবন ব্যতিব্যস্ত হয়ে পড়ে।তবে কিছু জিনিস অবলম্বন করলে সহজেই সেসব থেকে মুক্তি পাওয়া যায়।

1)অশ্বত্থ পাতা-আপনার ইনকাম সোর্স যদি ব্যবসা হয় তাহলে একটা অশ্বত্থ গাছের পাতা আপনার দোকানের ক্যাশবাক্সে রেখে।তবে এটি সোমবার করে রাখবেন আর পারলে প্রত্যেক সোমবার করে পরিবর্তন করবেন।

দেখবেন আপনার ব্যবসার আমূল পরিবর্তন আসবে।ব্যবসায় লস হলে উন্নতি আসবে।

2)সোনা বা রূপার অলংকার-আপনি যদি কোনো বিষয়ে বিচলিত হন,সঠিক সিদ্ধান্ত নিতে না পারেন তবে আপনার শোওয়ার বালিশের নীচে সোনা বা রূপার অলংকার রাখুন।এর প্রভাবে আপনি যেকোনো সিদ্ধান্ত সঠিকভাবে নিতে পারবেন।

3)রূপার পাত্র – আপনার উন্নতির জন্য চাই অদম্য ইচ্ছা আর এই ইচ্ছা আপনাকে সাফল্য এনে দিতে পারে । আপনার যদি এই ইচ্ছাশক্তির বৃদ্ধি হোক তবে একটি রূপার পাত্রে জল নিয়ে সেটাকে বিছানার নীচে রেখে দিন।আপনার ইচ্ছা শক্তি বৃদ্ধিতে এটি সাহায্য করবে।

4)রূপার তৈরি মাছ-আপনি যদি অন্যের কাছে নিজের ভাবমূর্তি বজায় রাখতে চান এবং অন্যকে আকর্ষিত করতে চান তবে রূপার তৈরী মাছ ধারন করুন।যে কেও চাই যাতে তার কথা সকলে গুরুত্ব এটি সেক্ষেত্রে সাহায্য করে।

5) জল- আপনার যদি মনে আপনার সংসারে কোনো নেগেটিভ প্রভাব পড়েছে কেউ খারাপ কিছু করছে তবে এক পাত্রে জল রেখে বিছানার নীচে রেখে দিন আপনার সংসার থেকে সকল নেগেটিভ এনার্জি দূর হবে।

6)লোহার জিনিস -আপনার বাড়িতে যদি কোনো বিবাহযোগ্য কন্যা বা ছেলে থাকে তাহলে বিছানার তলা থেকে যেকোনো জাতীয় লোহার জিনিস সরিয়ে দিন।তাহলে কোনো বাধা আসবেনা আর বাধাপ্রাপ্ত বিবাহও খুব সহজে সুশৃঙ্খলভাবে সম্পন্ন হবে।

7)পুজোর ফুল-যেকোনো ঠাকুরের চরনের পুষ্প যদি বই এর ওপর রাখা হয় তাহলে মনে শান্তি আসে আর মনোযোগ ও আসে।

8)হলুদ-হলুদ রঙের কোনো বস্ত্রে যদি হলুদ রেখে গৃহে রাখা হয় তবে জীবনে সুখ আসবে ,সমৃদ্ধ আসবে,পদোন্নতি হবে।

নিজ অজান্তে কুপ্রভাব পড়ে আমাদের জীবনে ঝড় আসে কিন্তু যদি আগে থেকে এ কাজ গুলি করা হয় জীবনে অশান্তি দূর হবে আসবে শান্তি ।

এই তথ্যগুলি অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন, আপনিও জানুন তাদেরকেও জানান, শেয়ার করুন।

About Dolon khan

Check Also

পেট্রোল পাম্পে এই পদ্ধতিতে আপনার সাথে প্রতারণা করা হয়, জেনে রাখুন এখনই…

“কালো সোনা” সত্যিই তাই। যে হারে দাম বেড়ে চলেছে তাতে সোনা হীরেকেও টেক্কা দেবে এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x

You cannot copy content of this page