Friday , September 18 2020
Breaking News
Home / Exception / যাদের পা’য়ের মাঝখানের আ’ঙুল বড়, তা’দের কি কি গু’ন থাকে জা’নেন?

যাদের পা’য়ের মাঝখানের আ’ঙুল বড়, তা’দের কি কি গু’ন থাকে জা’নেন?

স’বাই জা’নে হা’তের রেখায় লেখা থাকে ভাগ্যের সমস্ত হিসাব-নিকাশ।তবে এটাও কি জা’নেন যে হাতের স’ঙ্গে স’ঙ্গে আপনার পায়ের আঙুলও জা’নিয়ে দেয় ভাগ্য? হাতের রেখা দেখে তো জ্যোতিষীরা বিচার করেন।

কি’ন্তু দে’খবেন অনেক জ্যোতিষী পা দে’খতে চান।আ’সলে খুব বেশি বিচার না করে পায়ের আঙুলের মাপ দেখেই বোঝা যায় একটা মানুষের চরিত্র এবং সুখ ভোগ করার কপাল। এই কারণেই তো প্রাচীনপন্থীরা বিয়ের কনে দে’খতে এসে পায়ের পাতা ভালো করে দেখেন।

আ’জ আম’রা এই প্র’তিবেদনে আপনাদের বলবো পায়ের আঙুলের মাপ সেই ব্যাক্তির স’স্পর্কে কি কি বলে। চলুন তাহলে দেখে নেওয়া যাক।বুড়ো আঙ্গুলঃ যদি পায়ের বুড়ো আঙুল অন্য আঙুলের তুলনায় বড় হয়, তবে তিনি ভাগ্যবান।

তি’নি সৃ’ষ্টিশীল, বু’দ্ধিমান ও গ’ভীরভাবে চিন্তাভাবনা ক’রতে পারেন। যেকোন স’মস্যাকে নানাদিক থেকে বিচার করে সমাধানের পথ খুঁজতে পারেন। আর বুড়ো আঙুল যদি একটু ছোট হয়, তাহলে তিনি অনেক কাজে পারদর্শী হন।দ্বিতীয় আঙুলঃ বুড়ো আঙুলের পরের আঙুলটি বুঝিয়ে দেয় একজন মানুষ জীবন থেকে কি চাইছেন।

সে’টি বা’কি স’বগুলো আঙুলের থেকে বড় হলে বুঝতে হবে, তিনি জীবনে যা চান তা পেয়েছেন বা পাবেন। এই ধ’রনের মানুষের মধ্যে নেতৃত্ব দেবার ক্ষ’মতা রয়েছে। দ্বিতীয় আঙুলের সাথে তৃতীয় আঙুলের মধ্যে দূ’রত্ব বেশি হলে বুঝতে হবে তিনি খুবই আবেগপ্রবণ।তৃতীয় আঙ্গুলঃ তৃতীয় আঙুলটি যাদের সবচেয়ে বড়, তাদের ক’র্মক্ষ’মতা খুব বেশি। যেকোন কাজে উৎসাহের খামতি নেই। সব সময়ে নিখুঁত কাজ করা এদের পছন্দের।

আ’ঙুলটি য’দি একটু ছোট হয়, তবে তিনি প্রতি মুহূ’র্তে জীবনকে উপভো’গ করে বাঁচেন।চতুর্থ আঙুলঃ পায়ের চতুর্থ আঙুলটি বলে দেয়, আপনার জীবনে স’স্পর্কের ভূমিকা ঠিক কতটা। এই আঙুলটি অন্যগু’লির তুলনায় বড় হওয়া মানে তার কাছে পরিবার সবার আগে।

আ’ঙুলটি এ’কটু গুটিয়ে থাকলে তাদের সঙ্গির সাথে স’স্পর্কে স’মস্যা হতে পারে।

ক’ড়ে আ’ঙুলঃ কড়ে আঙুলটি যদি বেশ লম্বা হয় তবে বুঝতে হবে তার মধ্যে এখনও শি’শুসুলভ হাবভাব লুকিয়ে রয়েছে।

এ’রা খু’ব আস্থির প্রকিতির হন। খুব তাড়াতাড়ি কোন কিছুতে বির’ক্ত হয়ে যান। কড়ে আঙুলটি যদি বেশ লম্বা হয় তবে বুঝতে হবে তার মধ্যে এখনও শি’শুসুলভ হাবভাব লুকিয়ে রয়েছে। এরা খুব আস্থির প্রকিতির হন। খুব তাড়াতাড়ি কোন কিছুতে বির’ক্ত হয়ে যান।

About Dolon khan

Check Also

কব্জিতে এই রেখা যার আছে তার ভাগ্যে কি আছে জেনে নিন

কথায় বলে কপালের লিখন নাকি ঠেকানো যায় না। তাই বলে কব্জির লিখনও কী তাই? কব্জিতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *