Friday , September 18 2020
Breaking News
Home / Education / স’ন্ত্রাসী হা’মলা ও ছি’নতাইয়ের শিকার ঢাবি ছাত্রী, আ’টক ১

স’ন্ত্রাসী হা’মলা ও ছি’নতাইয়ের শিকার ঢাবি ছাত্রী, আ’টক ১

স’ন্ত্রাসী হা’মলা ও অ’স্ত্রের মু’খে ছিন’তাইয়ের শি’কারা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তাসনিয়া জামান স্বর্ণা ও তার পরিবার।

এ ঘ’টনায় ইরাদ নামে একজন অ’পরাধীকে আ’টক করা হয়েছে এবং তার কাছ থেকে পার্টস ও মোবাইল উ’দ্ধার করা হয়েছে বলে campustimes.press-কে জানিয়েছেন সংশ্লিষ্ট থা’নার ও’সি।

ভু’ক্তভো’গী শিক্ষার্থী তাসনিয়া জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনলাইন ক্লাস চালুর পরিপ্রেক্ষিতে নিজের জন্য ল্যাপটপ কিনার জন্য ভাই ও মাকে সাথে নিয়ে নিজ উপজেলা শ্রীপুর থেকে জেলা শহর মাগুরার উদ্দেশ্যে রওনা করলে এলাকার পরিচিত স’ন্ত্রা’সীরা অ’তর্কিত হা’মলা চালিয়ে ছি’নিয়ে নিয়ে যায় সাথে থাকা নগদ ৮০ হাজার টাকা,দুটি মোবাইল ফোন,একটি ড্রাইভিং লাইসেন্স,পার্স ব্যাগ,কানের দুল,গলার চেইনসহ অন্যান্য জিনিসপত্র। ৪ ঠা জুলাই শনিবার সকাল ১০ টার দিকে নিজ এলাকা শ্রীপুর উপজেলার মালাইনগর ইউনিয়নের সোনাতুনদী এলাকায় এ ঘটনা ঘটে। ভু’ক্তভো’গী শিক্ষার্থী তার নিজের ভা’ষায় জানায় ‘আজ সকাল ১০ টায় আমি, আমার ভাই ও আমার মা মিলে মাগুরা সদরে যাচ্ছিলাম। আমাদের অনলাইন ক্লাস শুরু হবে,তাই ল্যাপটপ কেনার জন্য যাচ্ছিলাম আমরা।তাছাড়া ভাই ও পরিবারের আরো কিছু কেনাকাটা/কাজ ছিলো। তখন আমাদের গ্রামের ছি’নতাইকারী, মাদ’কব্যবসায়ী, আমাদের কাছ থেকে সাথে থাকা নগদ ৮০,০০০ টাকা, চেইন, কানের দুল ও ফোন নিয়ে গেছে। আমাকে অনেক মা’রধ’র করছে।

“আমার মা’কেও অনেক আ’ঘাত করেছে। আমার ভাইকে কু’পিয়ে র’ক্তা’ক্ত করেছে । আমার ভাই এখন হাস’পাতালে ভ’র্তি।”

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এ ঘ’টনায় ইতি’মধ্যে ব্যা’পক প্রতি’ক্রিয়া জানিয়েছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত অ’পরাধীদের ধ’রতে ইতিবাচক ভূমিকা পালন করছে মাগুরা জেলা পু’লিশ ও শ্রীপুর উপজেলা পু’লিশ ইতিমধ্যে একজন আ’সামি’কে ধ’রা হয়েছে ও বা’কিদের ধ’রতে চে’ষ্টা চালাচ্ছে স্থানীয় পু’লিশ।

About Dolon khan

Check Also

টিউশনির পাশাপাশি চাকরির প্রস্তুতিতে ‘গ্রুপ স্টাডি’ বেশি কাজে দিয়েছে

২০০৬ সালে শরীয়তপুরের আব্বাস আলী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০০৮ সালে চাঁদপুরের আল-আমিন একাডেমি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *