Friday , September 18 2020
Breaking News
Home / News / দেবরের মৃ’ত্যশোক সহ্য করতে না পেরে সুশান্তের বৌদির আত্মহ’ত্যা

দেবরের মৃ’ত্যশোক সহ্য করতে না পেরে সুশান্তের বৌদির আত্মহ’ত্যা

দেবরের মৃ’ত্যুশোক সহ্য করতে না পেরে এবার আ’ত্মহ’ত্যা করেছেন সুশান্ত সিং রাজপুতের বৌদি। সুশান্তের মৃ’ত্যুর রেশ না কাটতেই বিহারের বাড়িতে তার ম’রদেহ পাওয়া গেছে।

মাত্র ১ দিন আগে পরিবার হারিয়েছে ৩৪ বছর বয়সী সুশান্তকে। ছোট ছেলের শোকে বারবার অসুস্থ হয়ে পড়ছিলেন বাবা। আর এবার দেবরের মৃ’ত্যুশো’ক সামলাতে না পেরে মা’রা গিয়েছেন সুশান্তের বৌদি।

রোববার দুপুরে টিভির পর্দা থেকেই পরিবার জানতে পারেন, সুশান্তের আ’ত্মহ’ত্যার খবর। এরপরেই যেনো শোক নেমে আসে সুশান্তের আদি বাড়ি বিহারের পূর্ণিয়া জেলায়। সেখানেই কেটেছে তাঁর শৈশব। বিহারের সেই বাড়িতেই থাকতেন সুশান্তের দাদার স্ত্রী সুধা দেবী। মুম্বইতে সুশান্তের শেষকৃত্যের সময়ই নাকি মৃ’ত্যু হয়েছে বৌদি সুধা দেবীর। প্রিয় দেবরের অকাল মৃ’ত্যু কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি। রবিবার সুশান্তের আ’ত্মহ’ত্যার খবর পৌঁছনোর পর থেকেই খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলেন।

রোববার দুপুরে মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উ’দ্ধার হয় সুশান্তের ঝু’লন্ত দেহ। গতকাল মুম্বইয়ের ভিলে পার্লে শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় সুশান্ত সিং রাজপুতের। সুশান্তের মৃ’ত্যু’র কারণ নিয়ে ত’দ’ন্ত শুরু করেছে পুলিশ।প্রাথমিকভাবে মনে করে হচ্ছে, অবসাদ থেকেই তিনি আ’ত্মহ’ত্যা করেছেন।

About Dolon khan

Check Also

Knowing when it’s the right time to sell

How do you know when it’s the right time to sell your property? It’s the ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *