Thursday , October 22 2020
Breaking News
Home / News / ম’য়নাত’দন্তের প্রাথমিক ত’দন্তে সুশান্ত রাজপুতের আ’ত্মহ’ত্যার যে চা’ঞ্চল্য’কর তথ্য বেরিয়ে এল

ম’য়নাত’দন্তের প্রাথমিক ত’দন্তে সুশান্ত রাজপুতের আ’ত্মহ’ত্যার যে চা’ঞ্চল্য’কর তথ্য বেরিয়ে এল

বলিউডের সুশান্ত সিং রাজপুত অচল হয়ে পড়েছিলেন কারণ তিনি মেনে নিতে পারেননি যে জীবন চলার পথটি মসৃণ নয়। বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। বেশ কয়েকটি ছবি ছিল ব্লকবাস্টার হিট। তিনি অভিনেতা হিসাবে জনপ্রিয় হয়েছিলেন। নতুনদের ভিড়ের সাথে নিজেকে আলাদাভাবে পরিচয় করিয়েছিলেন সুশান্ত।

তবে এবার নিজের কাছে হেরেছিলেন সুশান্ত। তিনি ৩৪ বছর বয়সে তাঁর মুম্বাইয়ের ফ্ল্যাটে মা’রা যান। পুলিশের প্রাথমিক অনুমান যে তিনি আ’ত্মহ’ত্যা করেছেন।

তিনি ছিলেন একজন চিন্তাবিদ। সুশান্ত সোশ্যাল মিডিয়ায় নিজের ভাবনা লিখতেন। কখনও তিনি বিজ্ঞান কথাসাহিত্য সম্পর্কে লিখতেন, কখনও কখনও তাঁর পোস্ট মহাজাগতিক বিষয়ে দেখা হত। তিনি এই বিষয়গুলি সম্পর্কে গভীরভাবে চিন্তা করেছিলেন। তাঁর সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টটি দেখে মনে হয় তিনি কোথাও সেই গভীর চিন্তার ছাপ রেখে গেছেন। এতে জীবনের দ্বন্দ্ব উঠে এসেছে।

ডাঃ আরএন কুপার পৌর জেনারেল হাসপাতালে ম’য়নাত’দন্ত সম্পন্ন হয়েছে।চিকিৎসকের একটি দলের নেতৃত্বে ময়’নাতদ’ন্তের প্রতিবেদনে বলা হয়েছে, মৃ’ত্যুর অ’স্থায়ী কারণ হ’ল ঝুলে থাকার কারণে শ্বা’সকষ্ট হওয়া। অস্থায়ী ম’য়না ত’দন্ত প্রতি’বেদন বান্দ্রা থানায় দেওয়া হয়েছে। এর আগে সুশান্তকে জেজে হাসপা’তালে প্রেরণ করা হয়েছিল তার শরীরে যে কোনও ট’ক্সিন পরী’ক্ষা করার জন্য।

‘জনসত্তা’ ও ‘নব ভারত টাইম’ এ প্রকাশিত প্রতি’বেদন অনুসারে, সুশান্ত সিং রাজপুতের ময়’নাতদ’ন্তের রি’পোর্টে এই মৃ’ত্যুকে ‘গ’লায় ফাঁ’স দিয়ে’ মৃ’ত্যু বলেই উল্লেখ করা হয়েছে।

সুশান্ত ২০০২ সালে তার মাকে হারিয়েছিলেন। সে দুঃখটি তিনি একেবারেই ভুলতে পারেননি, অভিনেতাও শেষ পোস্টে সেই মাকে নিয়ে কথা বলেছেন।

সুশান্ত সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন, “অতীতের চোখের জল ফিকে হয়ে গেছে, হাসি ভবিষ্যতের দিকে তাকিয়ে আছে, এবং মনে হয় জীবন এই ভবিষ্যতে এবং অতীতে প্রবাহিত হচ্ছে … মা”।

জানা গেছে যে এই অভিনেতা হতাশার জন্য চিকিৎসাধীন ছিলেন। মৃ’ত্যুর পরে পুলিশ সুশান্তের ফ্ল্যাটে গিয়ে মেডিকেল পেপারগুলি উদ্ধার করে। তারপরে তারা অনুমান করেছিলেন, হতাশায় অভিনেতা আ’ত্মহ’ত্যা করেছেন।

ম’য়নাতদ’ন্তের প্রাথমিক রিপোর্ট বলছে, সুশান্তের মৃ’ত্যু’র কারণ ‘হ্যাং’গিং’। অর্থাৎ গলা’য় ফাঁ’সি দিয়ে ঝু’লে প’ড়ার কার’ণেই মৃ’ত্যু হয়েছে এই অভিনেতার। তবে বেশ কিছু নমুনা পাঠানো হয়েছে কা’লিনা ফ’রেন’সিক ল্যা’বে। তার শরীরেরর কোনও অ’ঙ্গে বি’ষ র’য়েছে কি’না তা পরী’ক্ষা করে দেখা হচ্ছে, অপেক্ষা সে’ই রিপোর্টের।

সুশান্ত সিং রাজপুত ১৯৮৬ সালের ২১ জানুয়ারি পাটনায় জন্মগ্রহণ করেছিলেন। পরে তাঁর পরিবার দিল্লিতে চলে আসে। তিনি দিল্লি কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিকাল ইঞ্জিনি’য়ারিংয়ে ভর্তি হন। তবে তার পর থেকে তিনি থিয়েটারের দিকে ঝুঁকছেন। তিনি নাচ শিখেন। পড়াশোনা শেষ করতে পারেননি তিনি।

About Dolon khan

Check Also

তিনদিনে হু হু করে পড়ল সোনার, বড়সড় পতন রুপোর

তিনদিন পর অবশেষে ভারতীয় বাজারে পড়ল সোনার দর। ম’ঙ্গলবার এমসিএক্স সূচকে ১০ গ্রাম ডিসেম্বর গোল্ড ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x