Sunday , October 25 2020
Breaking News
Home / News / ৯ টি মালটা চু’রির অ’পরাধে তিন শি’শুকে গা’ছে বে’ধে নি’র্যাতন

৯ টি মালটা চু’রির অ’পরাধে তিন শি’শুকে গা’ছে বে’ধে নি’র্যাতন

নেছারাবাদ উপজে’লার চামি গ্রামে নয়টি মালটা চু’রির অ’পরাধে তিন শি’শুকে গাছে বেধে জুতা পিটা করেছেন মালটা বাগানের মালিক আব্দুল জব্বার মিয়া(৬০)। শনিবার সকালে উপজে’লার বলদিয়া ইউনিয়নের চামি গ্রামের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। শনিবার মালটা চু’রির অ’পরাধে ওই শি’শুদেরকে গাছে বেধে নি’র্যাতনের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে বি’ষয়টি গোটা উপজে’লা ভাইরাল হয়ে পড়ে।

প্রাথমিকভাবে নি’র্যাতিত ওই শি’শু তিনটির কারো নাম জানা যায়নি। তবে তারা প্রত্যেকেই ওই গ্রামেরই হত দরিদ্র পরিবারের ছেলে। তাদের প্রত্যেকের বয়স ১২ থেকে ১৩ বছরের মধ্য বলে জানাগেছে। তারা স্থানীয় একটি মুরগী ফার্মে কাজ করে।

স্থানীয় এক যুবক জানায়, শি’শু তিনজন এলাকার একটি মুরগী ফার্মে কাজ করে। ওই দিন সকালে তারা জব্বার মিয়ার বাগান থেকে তিনজনে মোট নয়টি মালটা চু’রি করে। এসময় বাগান মালিকের ছেলে তাদের ধরে কয়েকটি চড় থা’প্পড় দিয়ে জব্বার মিয়াকে খবর দেয়। জব্বার মিয়া

শি’শুদেরকে বাড়ীতে এনে একটি রশি দিয়ে গাছের সাথে শি’শু তিনটিকে বেধে জুতা দিয়ে মা’রেন।ঘটনার অনেকটা স্বীকার করে মালটা বাগান মালিক জব্বার মিয়া বলেন, সে তিন বছর যাবত মালটা বাগান করে আসছে। সকালে ওই শি’শু তিনটি বাগানে প্রবেশ করে মালটা চু’রি করে।

তাই রাগের বশত তাদের ধরে গাছের সাথে বেধে জুতা দিয়ে একটা পিটান দেয়া হয়েছে। এর বেশি কিছু নয়।স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দীন জানান, ঘটনাটা আসলে খুব খা’রাপ। এর পরিনতি যে কত ভ’য়াবহ হতে পারে তা হয়তো ওই বাগান মালিক বুঝতেও পারেনি।

About Dolon khan

Check Also

বাড়ছে আশঙ্কা, ক্রমশ ঘনীভূত হচ্ছে নিম্নচাপ, প্রবল বেগে আছড়ে পড়বে

কথাই ছিল, চলতি স’প্ত াহের শেষের দিকেই নিম্নচাপ ও ঘূর্ণাবর্তের জোট ক্রমশ বৃ’দ্ধি পাবে। এর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x

You cannot copy content of this page