Wednesday , October 21 2020
Breaking News
Home / দেশ-বিদেশ / ফেসবুকে খাবারের ছবি না দিয়ে দরিদ্রদের খাবার দিন : সানিয়া

ফেসবুকে খাবারের ছবি না দিয়ে দরিদ্রদের খাবার দিন : সানিয়া

আধুনিক প্রযুক্তির উপহার সোশ্যাল সাইট মানুষের মনের ভাব প্রকাশ করার বড় মাধ্যম হয়ে উঠেছে। তবে অনেকেই এর সঠিক ব্যবহার জানেন না। কেউ নিজেদের একান্ত কথাও ফেসবুকে প্রকাশ করে দেন। আবার কেউ স্থান-কাল না বুঝেই নিজেদের গল্প শেয়ার করেন। করোনার ভ’য়ে গৃহব’ন্দী সাধারণ মানুষ থেকে নামী তারকারাও অনেকে রান্নাবান্না করছেন।

সেই রান্নাবান্না করার ও খাবারের ছবি কিংবা ভিডিও পোস্ট করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এই বিষয়টি যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। সারা’বিশ্বে লকডাউনের মাঝে যখন নিম্মবিত্ত-খেটে খাওয়া লোকজন খাদ্যসং’কটে পড়েছে, তখন বাসায় রান্না করা খাবারের ছবি দেওয়া তার মতে অযৌ’ক্তিক।

সানিয়া বলেছেন, ”আম’রা কবে ক্লান্ত হব? অনেক তো রান্না ও খাবারের ছবি দেওয়া হলো। হাজার হাজার মানুষ খাবারের ক’ষ্টে মা’রা যাচ্ছে, বিশেষ করে পৃথিবীর এই প্রান্তে। ওরা তো একদিনের খাবার পেলেও নিজেদের ভাগ্যবান মনে করে।” করোনা মো’কাবেলায় ইতিমধ্যেই সোয়া কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছেন পাকিস্তানের ‘বউমা’ সানিয়া।

সাধারণ মানুষকে করোনা মো’কাবেলায় সচেতন করতে তারকাদের সহায়তা চেয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একদিন আগেই মোদির সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হন টেনিস তারকা সানিয়া, ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী ও ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকারসহ ভারতের মোট ৪৯ জন শীর্ষস্থানীয় ক্রীড়া ব্যক্তিত্ব।

About Dolon khan

Check Also

মানুষের দ্বারে দ্বারে ঘুড়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন থা’নার ওসি

সাধারন মানুষের কল্যানে সব সময় কাজ করে যাচ্ছেন চুয়াডাঙ্গার দর্শনা থা’নার অফিসার্স ইনচার্জ ওসি মাহবুবুর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x