Breaking News
Home / দেশ-বিদেশ / দুধের বাচ্চাকে ‘বিক্রি’ করলেন মা

দুধের বাচ্চাকে ‘বিক্রি’ করলেন মা

২০ দিনের দুধের বাচ্চাকে বিক্রি করলেন মা। এমনই এক অমানবিক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কন্যা শিশুকে বিক্রির অভিযোগে আটক মাসহ ৫ জন। খবর সংবাদ প্রতিদিনের।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা যায়, বুধবার বারুইপুর থানা এলাকার মাধবপুরের বাসিন্দা তাপস নস্কর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

তিনি জানান, পুজা সর্দার নামে এক নারী টাকার বিনিময়ে নিজের ২০ দিনের শিশুকে বিক্রি করেছেন। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে বারুইপুর থানার পুলিশ। এরপরই আটক করা হয় পুজা সর্দার-সহ ৫ জনকে। উদ্ধার করা হয়েছে শিশুকেও।

উজ্জল বাছার নামে এক ব্যক্তির মারফত ১৫ হাজার টাকার বিনিময়ে নিজের ২০ দিনের শিশুকে বিক্রি করেন পুজা। অভিযুক্ত নারীর ঠাকুরমা করুণা নস্কর পুরো বিষয়টি জানত। শিশুটিকে কিনেছিল বাসন্তী এলাকার বাসিন্দা বিশ্বদেব সর্দার ও শর্মিষ্ঠা সর্দার। তবে কেন ২০ দিনের শিশুটিকে বিক্রি করল মা?

শুধুই কি টাকার জন্য নাকি কন্যা সন্তান হওয়া কারণেই বিক্রির ছক কষেছিল পুজা, তা জানার চেষ্টা শুরু করেছে তদন্তকারীরা। পুলিশের তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই পুলিশের তরফে শিশুটির মা, তার ঠাকুমা, দালাল উজ্জল বাছারসহ যে দম্পতি শিশুটিকে কিনেছিলেন তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

About Dolon khan

Check Also

ভারতীয়দের ঘুম হারাম !

ভারতে করোনা পরিস্থিতি আরও খা’রাপের দিকে গড়াচ্ছে। ১৩৩ কোটি মানুষের দেশটিতে ২১ দিনের লকডাউন চলছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x

You cannot copy content of this page