Friday , September 18 2020
Breaking News
Home / Entertainment / কাজ নেই, অপেক্ষায় বুবলী

কাজ নেই, অপেক্ষায় বুবলী

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের নায়িকা হয়ে রূপালি পর্দায় পা রাখেন শবনম বুবলী। ২০১৬ সালের রোজার ঈদে একসঙ্গে দুই ছবি দিয়ে বড়পর্দায় তার অভিষেক। এরপর একে একে শাকিবের বিপরীতে তিনি অভিনয় করেন ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ এবং সবশেষ ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে।

তবে ইদানিং শোবিজ পাড়ায় কথা রটেছে, শাকিব খান এখন অন্য নায়িকাদের নিয়ে কাজ করছেন। তাই বেকার হয়ে পড়েছেন বুবলী। তার হাতে বর্তমানে কোনো নতুন ছবির কাজ নেই।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘যখন ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছি, তখনও কিন্তু মানুষ নানা কথা বলেছে। কিছু মানুষের কাজই কথা বলা। আমি এসব গায়ে মাখি না। আর কাজ নেই, এ কথারও কোনো ভিত্তি নেই। ক’দিন আগেই তো শাহীন সুমনের “একটু প্রেম দরকার” ছবির ডাবিং শেষ করলাম।’

বুবলী আরও বলেন, ‘নতুন ছবিতে কাজ করার প্রস্তাব প্রতিনিয়তই পাচ্ছি। কিন্তু ব্যাটে-বলে মিলছে না বলে কাজ করা হচ্ছে না। শুধু দেশেই নয়, কলকাতার ছবিতেও কাজ করার প্রস্তাব পেয়েছি। খুব শিগগিরই নতুন ছবির ঘোষণা দেব।’

বুবলী অভিনীত সবগুলো ছবিতেই দর্শক নায়ক হিসেবে শাকিব খানকে দেখেছেন। অন্য নায়কের বিপরীতে অভিনয় করার বিষয়ে জানতে চাইলে বুবলী বলেন, ‘হ্যাঁ, এ পর্যন্ত যতগুলো কাজ করেছি, বিপরীতে শাকিব খানকে পেয়েছি। তাই বলে যে অন্য নায়কের বিপরীতে অভিনয় করবো না, তা কিন্তু না। আমি আগেও বলেছি, ভালো গল্প হলে যে কোনো নায়কের বিপরীতে কাজ করতে আমার কোনো আপত্তি নেই। অনেক দর্শকের চাওয়াও এটা। আশা করি, দর্শকের এমন চাওয়া খুব শিগগিরই পূরণ হবে।

About Dolon khan

Check Also

বৌভাতের রাতে গয়নাগাটি নিয়ে পালাল বউ !

রাতে গয়নাগাটি নিয়ে পালাল বউ- অনেক আয়োজন করে বিয়ে করেছিলেন প্রবীণ। খরচ হয়েছে চার লাখ। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *