Friday , January 22 2021
Breaking News
Home / Education / রাবি অ্যাডুকেশন ক্লাবের নেতৃত্বে হিয়া-যুথী

রাবি অ্যাডুকেশন ক্লাবের নেতৃত্বে হিয়া-যুথী

রাজশাহী ইউনিভার্সিটি অ্যাডুকেশন ক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী হিয়া মুবাশ্বিরা সভাপতি এবং একই ইনস্টিটিউটের জান্নাতুল যুথীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সম্প্রতি অনলাইন জুম মিটিংয়ের মাধ্যমে এ কমিটি ঘোষণায় প্রস্তাব করেন খুর্শিদ রাজীব এবং অনুমোদন দেন ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. আবুল কাশেম।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আতিয়া তাহমিদা, খায়ের আল মাজিদ। যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, শাহিনুর খালিদ। কোষাধ্যক্ষ তামিম আল নূর , সহ – কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম। সাংগাঠনিক সম্পাদক ফুয়াদ পাবলো, সহ- সাংগঠনিক সম্পাদক এম এফ রাব্বি।

দপ্তর সম্পাদক সারোয়ার সজীব। জনসংযোগ সম্পাদক তানভীর আহমেদ। প্রকাশনা সম্পাদক জুলিয়া মিশু। সহশিক্ষা ক্রম সম্পাদক নেওয়াজ শরীফ। পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক শামস আল গালিব, সহ-পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক আয়েশা হুমায়রা এশা। গবেষণা সম্পাদক সুমাইয়া আক্তার। শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মনিসা আক্তার মিম। কার্যনির্বাহী সদস্য ইমন চাকমা।

অ্যাডুকেশন ক্লাবের কার্যনির্বাহী কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। কমিটি ঘোষণার সময় ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. আবুল কাশেম এবং সহযোগী অধ্যাপক গৌতম রায় উপস্থিত ছিলেন।

অ্যাডুকেশন, ইনোভেশন, রিসার্চ এই তিন মোটোকে সামনে রেখে ২০১৯ সালে যাত্রা শুরু করে শিক্ষা বিষয়ে দেশের প্রথম স্বতন্ত্র ক্লাব রাজশাহী ইউনিভার্সিটি অ্যাডুকেশন ক্লাব।

About khan

Check Also

এক দরিদ্র কৃষক কন্যার বিসিএস (প্রশাসন) ক্যাডার হওয়ার বাস্তব গল্প

এক দরিদ্র কৃষক কন্যার বিসিএস (প্রশাসন) ক্যাডার হওয়ার বাস্তব গল্প…… (গল্পটা একটু লম্বা ধৈর্য সহকারে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page