Wednesday , January 20 2021
Breaking News
Home / Exception / মে’য়েরা যে ১০টি বিষয় মনে মনে প্রিয় পুরুষের কাছ থেকে আশা করে থাকেন

মে’য়েরা যে ১০টি বিষয় মনে মনে প্রিয় পুরুষের কাছ থেকে আশা করে থাকেন

সেই আদিকাল থেকেই চলে আ’সছে নারী ও পুরুষের অনবদ্য প্রে’ম। হাজার হাজার বছরে বদলেছে স’স্পর্কের নানা দিক, এসেছে নানা পরিবর্তন। কিন্তু পরস্পরের প্রতি সেই আদি ও অকৃত্রিম আবেদনটা কোনো ভাবেই কমেনি। নারী ও পুরুষ পরস্পরকে ভালোবাসবে আর সেটাই ধ্রুব সত্য। আচ্ছা, কী’ চান একজন নারী ভালোবাসার স’স্পর্ক হতে?

কিংবা ভালোবাসার পুরুষটির কাছ থেকে কোন ব্যাপারগুলো সবচাইতে বেশি আশা করেন একজন নারী কিন্তু মুখে বলতে পারেন না? আমাদের আজকের ফিচার নারীর সেই চাওয়াগুলো নিয়েই। খুব সহ’জ কিছু চাওয়া আছে, যেগুলো পুরুষের কাছে আহাম’রি মনে না হলেও নারীদের কাছে আ’সলে বেশ গু’রুত্ব পূর্ণ। নারীরা যে ১০টি বিষয় মনে মনে আশা করে থাকেন প্রিয় পুরুষের কাছ থেকে

১. দ্রুত প্রতিষ্ঠিত হওয়া : নারীরা পুরুষের কাছে আরেকটি যে বিষয় আশা করে তা হল অনেক তাড়াতাড়ি বিখ্যাত হওয়া। অর্থাৎ কোনো পুরুষ যদি খুব তাড়াতাড়ি ক্যারিয়ার গুছিয়ে মোটামুটি ভালো একটা অব’স্থানে যেতে পারে তাহলে নারীরা অনেক বেশি খুশি হয় এবং তারা এটিই চায় পছন্দের পুরুষের কাছ থেকে।

২. উপহার : নারীরা পুরুষদের কাছ থেকে প্রথম যে বিষয়টি আশা করে সেটি হল প্রয়োজনে-অ’প্রয়োজনে উপহার দেয়া। নারীদের যত রাগ অ’ভিমান সবকিছু ধূলোয় মিলিয়ে দিতে পারে একমাত্র এই উপহার। সেটি যেকোনো উপহার হতে পারে। হতে পারে ফুল, হতে পারে পুতুল, চকোলেট, কার্ড বা আরও অন্য কিছু। নারীরা এই ধ’রনের সারপ্রাইজ পেতে বেশ ভালোবাসেন। নিজেকে বিশেষ মনে করেন, ভাবেন যে পুরুষটি টার কথা মনে রেখেছে।

৩. আক’র্ষণীয় সৌজন্যতা : প্রত্যেকটি নারী পুরুষদের কাছ থেকে এ আক’র্ষণীয় সৌজন্যতা আশা করে। তারা চায় পুরুষরা যেন বোঝে সৌজন্যতাবোধ কী’। প্রে’মের ক্ষেত্রে তো বটেই, অন্যান্য সকল সামাজিক স’স্পর্কের ক্ষেত্রেও নারীরা এই সৌজন্যটা আশা করে প্রিয় পুরুষের কাছ হতে।

৪. তারিখ যেন ভুলে না যায় : নারীরা অনেক বেশিই তারিখ সচে’তন। যেকোনো তারিখের কথা তাদের বেশ মনে থাকেন। তাই নারীরা পুরুষের কাছে আশা করেন যেন যেকোনো গু’রুত্ব পূর্ণ তারিখ যেমন জ’ন্ম’দিন, ডেটিং, বিশেষ দিনের তারিখ মনে রাখেন এবং তাকে শুভেচ্ছা জা’নান।

৫. শোনার ক্ষ’মতা : প্রতিটি নারীই একজন পুরুষের কাছে আশা করে যে তার কথাগুলো যেন শোনে, মূল্যায়ন করে। অনেক পুরুষ আছেন যারা নারীদের কথার কোনো দামই দেন না। কিন্তু নারীরা চায় যে তারা যা বলেন তা যেন পুরুষেরা মনোযোগ দিয়ে শোনেন।

৬. মেকআপের যথেষ্ট সময় দেয়া : নারীরা সাজতে অনেক পছন্দ করেন। তাই যেকোনো ধ’রনের পার্টিতে তাদের সাজগোজ ক’রতে একটু বেশি সময় লে’গেই যায়। তাই নারীরা পুরুষদের কাছে আশা করেন তারা যেন পোশাক পরার জন্য এবং সাজগোজে’র জন্য যথেষ্ট সময় দেন, বির’ক্ত যেন না হয়।

৭. অ’পেক্ষা করা : অনেক পুরুষই আছেন যারা একটুতেই অধৈর্য হয়ে প’ড়েন। কোনোমতেই তারা অ’পেক্ষা ক’রতে পছন্দ করেন না। মে’য়েদের এমনিতেই কোথাও যেতে দেরী হয়ে থাকে। আর সেটি যদি ডেটিংয়ে হয় তাহলে আরও একটু বেশিই যেন হয়ে থাকে। কিন্তু এক্ষেত্রে নারীরা চায় যে পুরুষরা যেন অ’পেক্ষা করার মনমা’নসিকতা রাখে। দেরী হলেও তাদের সাথে যেন খা’রাপ ব্যবহার না করেন বা মনোমালিন্য না করেন।

৮. ডিনার করানো : খেতে সবারই অনেক ভালো লাগে। নারীরা ডিনার অনেক পছন্দ করেন কিন্তু ডিনারের রান্না বেশ ঝুট ঝামেলাই মনে করেন। তারা পুরুষদের কাছে আশা করেন যে রাতের খাবারটি যেন তিনি তৈরি করুন এবং তাকে খাবারে আমন্ত্রণ জা’নান।

৯. অন্য নারীতে আসক্ত না হওয়া : নারীরা পুরুষদের কাছে সবচেয়ে বেশি যে বিষয়টি চান সেটি হল অন্য কোনো নারীতে তারা যেন আসক্ত হয়ে না প’ড়েন। একজন পুরুষ খুব স্বা’ভাবিক নিয়মে অন্য নারীর প্রতি আসক্ত হয়ে প’ড়েন। ফলশ্রুতিতে স’স্পর্কে বি’চ্ছেদ। এজন্য এই বিষয়টি যেন না হয় সেদিকে খেয়াল রাখতে চান তারা এবং পুরুষদের কাছে এটি থেকে বিরত থাকা আশা করেন।

১০. খেলার চেয়ে ভালোবাসাকে গু’রুত্ব : পুরুষেরা খেলা অনেক পছন্দ করেন। মাঝে মাঝে খেলার জন্য স্ত্রী’র সাথে ঝগড়াও করেন। এ কারণে নারীরা চান যে খেলাকে যেমন তারা অনেক বেশি ভালোবাসেন তার চেয়েও অনেক বেশি সম্মান করেন তাদের মধ্যকার স’স্পর্ককে।

About khan

Check Also

কন্যা সন্তান জন্মের ৩৯ দিন পর পুত্র সন্তানের জন্ম দিলেন মা

ময়মনসিংহে এক ব্যতিক্রম ঘটনার জন্ম দিয়েছেন রীতা আক্তার ও আমিনুল ইসলাম দম্পতি। সাড়ে তিন বছরের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page