Saturday , January 23 2021
Breaking News
Home / দেশ-বিদেশ / গভীর রাতে খাবার নিয়ে মধ্যবিত্ত ও প্রবাসীর বাড়িতে বানারীপাড়ার ওসি

গভীর রাতে খাবার নিয়ে মধ্যবিত্ত ও প্রবাসীর বাড়িতে বানারীপাড়ার ওসি

গভীর রাতে কর্মহীন মধ্যবিত্ত নিম্ন-মধ্যবিত্ত ও প্রবাসী পরিবারকে খাবার পৌঁছে দিলেন বানারীপাড়া থা’নার ওসি শিশির কুমা’র পাল।

করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে সোমবার গভীর রাতে পৌর শহরের ১, ২ ও ৯নং ওয়ার্ডের কর্মহীন ২৫টি মধ্যবিত্ত, নিম্ন-মধ্যবিত্ত ও প্রবাসীর পরিবারকে খাবার পৌঁছে দেন তিনি।

একইভাবে তিনি মঙ্গলবার বানারীপাড়া সদর ইউনিয়নের মাছরং, সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের ৩৫টি পরিবারকে খাবার দেন। এ ছাড়া রাতে পৌর শহরের টিএনটির মোড় সংলগ্ন ঋষি সম্প্রদায়ের কর্মহীন পরিবারের মাঝে তিনি খাবার বিতরণ করেন।

এ সময় ওসি খাবার হাতে ওই পরিবারের বাড়িতে গিয়ে বলেন, বাপজান ঘরের দরজাটা একটু খুলুন। আমি আপনাদের সেবক। আমি আপনার থা’নার ওসি শিশির বলছি।

এভাবে গভীর রাতে কর্মহীন এ সব পরিবারের ঘরের সামনে গিয়ে থা’নার ওসি শিশির কুমা’র পাল নিত্যপ্রয়োজনীয় খাবার হাতে হাজির হন। তার হাতে খাবার দেখে আনেকেই অ’বাক হয়ে পড়েন। এ সময় তারা ওসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় ওসি শিশির কুমা’র পাল তাদের বলেন, করোনাভাইরাস প্রতিরোধে আপনারা সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করবেন। এ ছাড়া জরুরি কোনো কাজ না থাকলে আপনারা বাড়ি থেকে বাইরে বের হবেন না। যদি কারও ঘরে খাবার প্রয়োজন পড়ে তাহলে থা’নার ওসির নাম্বারে ফোন করে জানানোর জন্য তিনি আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিদর্শক (ত’দন্ত) মো.জাফর আহম্মেদ, এসআই মো.হাফিজুর রহমান, এএসআই মো. জাহিদ হোসেন প্রমুখ।

এ দিকে মঙ্গলবার বানারীপাড়া উপজে’লা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি নির্বাহী কর্মক’র্তা শেখ আবদুল্লাহ সাদীদের নেতৃত্বে ৮টি ইউনিয়নে ৩০০ পরিবার ও পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের নেতৃত্বে পৌর শহরের ৯টি ওয়ার্ডের কর্মহীন ২০০ পরিবারকে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেয়া হয়।

এ সময় তারা প্রতিটি পরিবারকে ১০ দিনের খাবার হিসেবে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিঁয়াজ, ১ লিটার তেল, ১টি সাবান ও ১ কেজি লবণ বিতরণ দেয়া হয়।

About khan

Check Also

মানুষের দ্বারে দ্বারে ঘুড়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন থা’নার ওসি

সাধারন মানুষের কল্যানে সব সময় কাজ করে যাচ্ছেন চুয়াডাঙ্গার দর্শনা থা’নার অফিসার্স ইনচার্জ ওসি মাহবুবুর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page