Sunday , October 2 2022
Breaking News
Home / Entertainment / ৪০ বছর সংসার করার চেয়ে ভালোবাসা আর আত্মসম্মান নিয়ে ৪ বছর সংসার করে ম’রে যাওয়া অনেক শান্তির

৪০ বছর সংসার করার চেয়ে ভালোবাসা আর আত্মসম্মান নিয়ে ৪ বছর সংসার করে ম’রে যাওয়া অনেক শান্তির

ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। আগামী ২৬ আগস্ট মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত প্রথম সরকারি অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’।.আপাতত সিনেমায় ব্যস্ততা কমিয়ে গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন মাহি। তবে ব্যস্ততা যতই থাকুক, সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন স্ট্যাটাস ও ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি।

রোববার (১৪ আগস্ট) মধ্যরাতে সোশ্যাল মিডিয়া পোস্টে মাহি লেখেন, ‘মোটামুটি রকম ভালোবাসা আর কোনোরকম সম্মান নিয়ে ৪০ বছর সংসার করার চেয়ে প্রচণ্ডরকম ভালোবাসা আর তীব্র আত্মসম্মান নিয়ে ৪ বছর সংসার করে মরে যাওয়া অনেক শান্তির।’

গুঞ্জন ওঠে, নিজেকে অভিনয় থেকে গুটিয়ে নিচ্ছেন মাহি। এ প্রসঙ্গে একটি গণমাধ্যমের স’ঙ্গে আলাপকালে নায়িকা জানিয়েছেন, ‘ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি বলে অভিনয় ছাড়ছি, এমন কিছুই নয়। আগে একস’ঙ্গে অনেক ছবিতে কাজ করেছি। কিন্তু এখন বছরে একটি বা দুটি সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি।’

নায়িকার ভাষ্যমতে, তার মাথায় আরেকটি ব্যবসায়িক ভাবনা এসেছে। তিনি প্রযোজক হতে চান। অর্থাৎ সিনেমায় অর্থলগ্নি করবেন। নিজের প্রযোজিত প্রথম সিনেমায় নায়ক চরিত্রে স্বামী রাকিব সরকারকেই নিতে চান তিনি। তবে কবে নাগাদ তিনি প্রযোজনায় নামবেন, সে প্রসঙ্গে স্পষ্ট কিছু জানাননি মাহি।

প্রসঙ্গত, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনো বন্ধুদের স’ঙ্গে, আবার কখনো শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।

সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.