Sunday , October 2 2022
Breaking News
Home / Entertainment / ৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। এই সময়গুলো কোথায় ছিলেন? কিভাবে ছিলেন? তার ভক্তরা জানার অপেক্ষায় ছিলেন। অবশেষে তিনি ফিরেছেন শুটিং সেটে।

জানা যায়, এই ক্যারিয়ার বিরতির সময়টা তিনি পরিবারের সঙ্গে কাটিয়েছেন। এছাড়াও পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি বেশ কিছু নাটকের স্ক্রিপ্টও পড়েছেন মেহজাবীন। মেহজাবীন জানান, ভিকি জাহেদের পরিচালিত ‘কাজলের দিনরাত্রি’ নামের নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। এই নাটকে এই তারকার বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব।

জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ‘দীর্ঘ ১ মাসের বেশি সময় পর কাজে ফিরলাম, বলা যায় প্রায় ৪০ দিন পর শুটিংয়ে ফিরলাম। ভিকি জাহেদের সঙ্গে আগের কাজগুলো দর্শক পছন্দ করেছে।

সেই ধারাবাহিকতায় এখানেও কিছুটা নতুনত্ব রাখার চেষ্টা করা হয়েছে, এখন দেখা যাক কি হয়! আর এই কাজটা একটা ফ্যামিলি ড্রামা, যেখানে রোমান্স আছে, ইমোশন আছে, থ্রিলও আছে।’ ভিকি জাহেদের পরিচালনায় এই সিরিজের আগের নাটকগুলোও দর্শক পছন্দ করেছে। ১ লা অক্টোবর ‘পুনর্জন্ম ৩’নাটকটি উন্মুক্ত হওয়ার কথা রয়েছে।

About admin

Check Also

প্রেমে পড়তে হলে মৌসুমীর প্রেমে পড়তাম: মিশা

ঢালিউডের জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা প্রিয়দর্শিনী আরিফা পারভিন জামান মৌসুমী। রুপের জাদু ও সিনেমায় দূর্দান্ত অভিনয়ে ...

Leave a Reply

Your email address will not be published.