Saturday , June 19 2021
Breaking News
Home / Exception / ১৮ ঘন্টা অক্লান্ত অ্যাম্বুলেন্স চালিয়ে, বিয়ে বাড়ির ব্যান্ডপার্টি দেখে নাচ সোশ্যাল মিডিয়া ভাইরাল এই অ্যাম্বুলেন্স ড্রাইভার

১৮ ঘন্টা অক্লান্ত অ্যাম্বুলেন্স চালিয়ে, বিয়ে বাড়ির ব্যান্ডপার্টি দেখে নাচ সোশ্যাল মিডিয়া ভাইরাল এই অ্যাম্বুলেন্স ড্রাইভার

সোশ্যাল মিডিয়ায় আমরা রোজই কিছু না কিছুই ভিডিও ভাইরাল হতে দেখতেই থাকি। মাঝে মাঝে কিছু ভিডিও দেখে আমরা অবাক হই আবার কিছু ভিডিও শিক্ষামূলকও থাকে এবং মজারও থাকে। এমনই একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো আবারও।

উত্তরাখণ্ডের হলদওয়ানিতে একটি মিছিল চলাকালীন সেখানে উপস্থিত একজন এম্বুলেন্স ড্রাইভার হঠাৎই নেমে নাচতে শুরু করে দেয়। তিনি পিপিটি কিট পড়ে ছিলেন এবং সেই পরেই নাচতে থাকেন গাড়ি থেকে নেমে। এই দৃষ্টি দেখার পরে উপস্থিত মানুষজন ভয় পেয়ে যায়।

তারা ভাবতে থাকে যে তাদের মধ্যে হয়তো কোন করোনার প্রেসেন্ট রয়েছে। কিন্তু তারপর তারা যখন যাচাই করে সত্যিটা জানতে পারলেন সবাই তখন সবার মুখে হাসি ছিল। তিনি হলেন একজন করোনা ওয়ারিয়র। সেখানে উপস্থিত কয়েকজন এই পুরো মুহূর্তটি ক্যামেরাবন্দি করে এবং এটিকে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। এই ড্রাইভারটি নাম হল মহেশ। পরে মহেশ কে জিজ্ঞেস করা হয়েছিল যে তিনি কেন নাচ ছিলেন তিনি উত্তরে বলেছিলেন যে তিনি বাজনার আওয়াজ শুনে নিজেকে আর আটকাতে পারেননি।

তিনি রোজ করোনা পেশেন্টদের নিয়ে যান তাই তিনি এই কাজটি করতে করতে চাপে পড়ে গেছিলেন তাই তিনি নিজের চাপ মুক্ত হওয়ার জন্য নাচ ছিলেন। তিনি বিগত এক বছর ধরে এই কাজই করে যাচ্ছেন। তিনি একজন করোনা ওয়ারিয়র।।

About khan

Check Also

বিবাহিত পুরুষদের লিখাটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ রইল!

মানুষকে নিজের প্রতি আকর্ষিত করার তেমন কোনো রুলবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভিন্ন ভাবনার হন। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *