Sunday , October 2 2022
Breaking News
Home / Entertainment / ১০ লাখ টাকায় আপোষ করলেন সুবহা

১০ লাখ টাকায় আপোষ করলেন সুবহা

সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবহা। তাদের দাম্পত্য কলহ আদালত পর্যন্ত গড়ায়। অবশেষে ১০ লাখ টাকায় সাবেক স্বামীর বি’রুদ্ধে নি’র্যাতনের অ’ভিযোগে করা মা’মলায় আপস করেছেন এই নবাগত নায়িকা।

সোমবার (২৫ জুলাই) ঢাকার নারী ও শিশু নি’র্যাতন দ’মন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক আবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হয়ে এ তথ্য জানান সুবহা। এ সময় তার সাবেক স্বামী ইলিয়াস হোসাইনও সেখানে উপস্থিত ছিলেন। বিচারক আগামী ২৭ জুলাই এ মাম’লার রায়ের দিন ধার্য করেছেন।

সুবহা বিচারককে বলেন, ‘আমরা পারিবারিকভাবে ১০ লাখ টাকায় মামলা মী’মাংসা করেছি। টাকা আমি বুঝে পেয়েছি। এখন ইলিয়াসের বি’রুদ্ধে আমার কোনো অভি’যোগ নেই।’

এ নায়িকার ভাষ্য, ‘যে সংসার করবে না, তার স’ঙ্গে জোর করে সংসার করা যায় না। ইলিয়াস তার জীবন নিয়ে ভালো থাকুক, আমি আমার মতো ভালো থাকি। পারিবারিকভাবে আমাদের আপোষ হয়েছে। আমি ২০ লাখ টাকা দাবি করেছিলাম। তবে যে কোনোভাবে আমরা মী’মাংসা করেছি।’

প্রসঙ্গত, গত বছরের ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হয়েছিলেন ইলিয়াস-সুবহা। তবে মাস না পেরুতেই সেই সংসারে ভা’ঙনের সুর বাজে। এর পরের চিত্র মোটামুটি সবার জানা। একে অপরের ওপর দোষ চাপিয়ে নিজেদের অবস্থান বুঝাতে চেয়েছেন ইলিয়াস-সুবহা।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.