Tuesday , August 3 2021
Breaking News
Home / Entertainment / ১০ বছর আগের সেই ভিডিও নিয়ে মুখ খুললেন প্রভা

১০ বছর আগের সেই ভিডিও নিয়ে মুখ খুললেন প্রভা

সাদিয়া জাহান প্রভা একই সাথে আলোচিত ও স’মালোচিত অভিনেত্রীর নাম। অভিনয়ের মাধ্যমে আলোচনায় আ’লোচনায় আসলেও অ-শ্লীল ভিডিও, ক’য়েকবার বিয়েসহ নানা বিষয়ে বরাবর স’মালোচনায় আসতে হয়েছে তাকে।

অ’ভিনেতা অপূর্বের প্রেমে পরে দী’র্ঘদিনের প্রেমিক রাজীবের সঙ্গে বাগদান ভে-ঙে দেন তিনি।২০১০ সালের এপ্রিল মাসের ১৬ তারিখে হওয়া এই বাগদান ভেঙে দে’ওয়ার মাশুল তাকে ভা’লোভাবেই গুনকে হয়েছিল।

ওই বছরই রাজীবের সাথে বাগদান ভেঙে অ’পূর্বর সঙ্গে পালিয়ে যান প্রভা। ১৯ আগস্ট তারা বিয়ের পিঁড়িতে বসেন। এতে করে ক্ষি’প্ত হয়ে উঠলেন রাজীব। তা’রপরের ঘটনা কারও অ’জানা নয়।

অ’পূর্বকে বিয়ে করার আগে প্রেমিক রাজীবের সঙ্গে কাটানো কিছু মু’হূর্ত ফাঁস হয়ে যায় ইউটিউবে।২৭ মিনিটের একটি ভিডিও মু’হূর্তেই মা’নুষের হাতে হাতে পৌছে দেন রাজীব।

এ নিয়ে দেশে-বিদেশে শুরু হয় তুমুল বিতর্ক। এর জেরেই অ’পূর্বের সঙ্গে ও বিচ্ছেদ ঘটে প্রভার।অ’নাকাঙ্ক্ষিত সেই ঘ’টনাটি নিয়ে মুখ খুলছেন প্রভা। তিনি বলেন, ‘আমি কোনো পত্রপত্রিকাকে বলিনি যে আমি ভুল ক’রেছি।

রাজীবের সঙ্গে আমি যা করেছি তা ভুল ক’রিনি এভাবে বলার জন্য দুঃখিত। হ্যা, বিশ্বাস করেছি। বিশ্বাস করে যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমি সেটা ক’রেছি।’

স্ক্যান্ডাল ফাঁ’স হওয়ার পর ধীরে ধীরে অভিনয় ক্যারিয়ার থেকে পিছিয়ে প’ড়েছিল প্রভাকে। কিন্তু থেমে থাকেননি তিনি। খুব বেশি না হলেও ছোট পর্দায় নিজেকে ধরে রে’খেছেন। বিয়েও ক’রেছিলেন আবার।

তখনকার স’ময়ে আ’লোচ্য ঘটনা রাজীব প্রভার অ-শ্লীল ভিডিও ফাঁ’স হবার পর থেকেই প্রভার ক্যা’রিয়ারে বেশ বড় একটা প্রভাব পড়েছিলো। সেই প্রভাব এখনো কাটেনি।

About khan

Check Also

একটা আস্ত বানরকে গিলে খেল বিশালাকার অজগর, দেখুন ভাইরাল [ভিডিও]

আমাদের চারপাশে প্রতি মূহুর্তেই কিছু না কিছু ঘটে চলেছে – বাড়ির কাছ থেকে শুরু করে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *