Friday , December 3 2021
Breaking News

স্কুলের ড্রেস পরে স্কুল পড়ুয়া ছাত্রীদের তুমুল নাচ, ভাইরাল ভিডিও

কত সময় কত রকমের ভিডিও আর ছবি‌ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে সেগুলি দেখেই সময় কাটছে। কখনো নাচ গানের ভিডিও, কখনো সামাজিক কোন বার্তার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল সাইটে। আবার পশু প্রেমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। শারীরিক কসরত এর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে আর এর পাশাপাশি ক্ষুদে প্রতিভারাও ভাইরাল হয় সোশ্যাল সাইটে ব্যাপকভাবে। ভাইরাল হ‌ওয়া এই ভিডিওগুলি মুহূর্তের মধ্যেই আমাদের মনের মধ্যে আনন্দ ফিরিয়ে আনে।

বিভিন্ন সময় ভাইরাল হ‌ওয়া ভিডিওগুলি আমাদের মনে নিত্যনতুন রসদ জুগিয়ে থাকে। ভাইরাল এই ভিডিওগুলি অন্য সকল ভিডিওর থেকে আলাদা। এই ভিডিওগুলির মধ্যে এক ধরনের নতুনত্ব লক্ষ্য করা যায়, আর তাই তো সহজেই মানুষের দৃষ্টি আকর্ষণ করে। আসলে নিত্য নতুন টপিকের এই ভিডিওগুলি বরাবরই আগ্রহের কেন্দ্রবিন্দু হয়। এই ভিডিও গুলো তাই খুব সহজেই ভাইরাল হয়। ভাইরাল ভিডিও গুলি বিভিন্ন বিষয়ের হয়। এই ভিডিও গুলির মধ্যে যেমন সাধারন মানুষ থাকে তেমনই থাকেন সেলিব্রেটি।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিলো যেখানে দেখা গেছিলো যে জামাই আদর করবার জন্য এতগুলো পদ রান্না করেছেন শাশুড়ি মা,যে সেই পদের সংখ্যা দেখেই জামাইয়ের কপালে চিন্তার ভাঁজ পড়েছে।

জামাই আদরের অনেক সময় অনেক ভিডিও ভাইরাল হয়েছে তবে এই ভিডিওতে দেখা গেছে যে শাশুড়ি-মা জামাই আদর করবার জন্য ১২৫ পদ রান্না করে জামাইকে খাওয়ালেন। ফল, মিষ্টি, মাছ-মাংস,দ‌ই,ভাজাভুজি থেকে শুরু করে কোন কিছুই বাদ যায়নি সেখানে। অভিনব ভিডিও স্বাভাবিকভাবে নেটিজেনদের দৃষ্টি কেড়েছিলো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে স্কুল পড়ুয়া ছাত্রীরা স্কুলের ড্রেস পড়ে অসাধারন নাচ করছেন।

ভিডিওটি দেখে মনে হচ্ছে স্কুলেরই কোন মাঠে হয়ত কোনো অনুষ্ঠানে তারা নাচ করছে। লকডাউনের এই দমবন্ধ পরিস্থিতির মধ্যে তরুণীদের এই উচ্ছ্বাস দেখে নেটিজেনরা উচ্ছ্বসিত, স্বাভাবিকভাবেই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ এই ভিডিও লাইক কমেন্ট ও শেয়ার করেছেন।

About khan

Check Also

প্রে’মিক খুঁজছেন মিয়া খলিফা

মিয়া খালিফার নামের স’ঙ্গে সবাই কম-বেশি পরিচিত। আর যদি তা না হয়, চলুন চট করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *