Sunday , October 2 2022
Breaking News
Home / Entertainment / সোশ্যাল মিডিয়ায় এবার সোহিনীর রূপের জয়জয়কার, দু’ধ সাদা ঢাকাই জামদানিতে কাড়লেন দর্শকের হৃদয়

সোশ্যাল মিডিয়ায় এবার সোহিনীর রূপের জয়জয়কার, দু’ধ সাদা ঢাকাই জামদানিতে কাড়লেন দর্শকের হৃদয়

বর্তমানে অভিনয় জগতের বেশ উজ্জ্বল নাম সোহিনী। বড় পর্দার পাশাপাশি কাজ করেছেন ছোট পর্দা এবং ওটিটি প্লাটফর্মেও। ছোট পর্দার থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন বড় পর্দায় সে কথা উল্লেখ না করলেই নয়। এছাড়াও দাপিয়ে কাজ করছেন ওটিটি প্লাটফর্মের বিভিন্ন ওয়েব সিরিজে। তারই কারণে এক প্রমোশনাল ফটোশুটের ছবি শেয়ার করেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করা মাত্রই চূড়ান্ত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিনের মধ্যেই রিলিজ হতে চলেছে অরিন্দম শীল পরিচালিত “ব্যোমকেশ হত্যামঞ্চ”। সেখানেই ব্যোমকেশ এর বিপরীতে তার স্ত্রী সত্যবতীর চরিত্রে অভিনয় করবেন সোহিনী সরকার। তার কারণেই সত্যবতীর সাজে প্রমোশনাল ফটোশুট করতে হয় অভিনেত্রীকে। যদিও অভিনেত্রী কে পাশ্চাত্য পোশাকে ভালো লাগলেও প্রাচ্য পোশাকেও তেমনি তীক্ষ্ণ অভিনেত্রী। অভিনেত্রীর বাঙালি রূপ যেন ফুটে উঠেছে এই ফটোতে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ফটোশুটের যে ছবি পোস্ট করেছে সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে দুধ সাদা জামদানি শাড়ি এবং ওই একই রংয়ের ডিপ্নেক ব্লাউজ। বলাই বাহুল্য এটি একটি ঢাকাই জামদানি শাড়ি। এখানে সত্যবতীর সাজকে অনুকরণ করতে গিয়ে তৎকালীন পোশাকের সাজে সেজে উঠেছেন অভিনেত্রী। জামদানির মধ্যে দিয়েই ব্লাউজের ডিপ নেক আরও স্পষ্ট হয়ে উঠেছে। তার সাথে গহনা রূপে পড়েছেন দুই কানে দুটি সোনালী কানের দুল এবং গলায় সোনালী পেন্ডেন্ট। সত্যবতীর সময়কালের মত করেই বেধেছেন নিজের খোপা। সাজও তেমনি। আর ডান হাতে একটি ঘড়ি সম্পূর্ণ করেছে সত্যবতী রূপে অভিনেত্রীর গড়ে ওঠাকে।

এই শাড়ির ডিজাইন করানো হয়েছে ইন্দু রাই জয়িতা ডিজাইনার হাউজকে দিয়ে। এই ডিজাইনার হাউস মূলত ঢাকায় অবস্থিত। অভিনেত্রী যে রূপে সেজে উঠেছেন সেই রূপকেই স্বাধীনতার আগের ভারতীয় নারী হিসেবে দেখতে মানুষ অভ্যস্ত। সত্যবতীর রূপের যে বাঙালিয়ানা ছাপ তার স্পষ্ট অভিনেত্রীর শরীরে। প্রসঙ্গত হইচই প্রতিটি প্লাটফর্মে অভিনেত্রীর একটি সিরিজ রিলিজ হয়েছে যার নাম সম্পূর্ণা। সিরিজ এর সম্পূর্ণ বিষয়টি বৈবাহিক ধর্ষণকে কেন্দ্র করে। এই সিরিজেও মুখ্য চরিত্রের অভিনয় করছেন অভিনেত্রী সোহিনী।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.