Saturday , June 12 2021
Breaking News
Home / Entertainment / সুন্দরী যুবতীর পো-শাক টে-নে স্ত-নে মুখ ও হাত দিলো বাঁদর, বে-কা-য়দায় প-ড়ে গেলেন যুবতী, ভাইরাল ভিডিও!

সুন্দরী যুবতীর পো-শাক টে-নে স্ত-নে মুখ ও হাত দিলো বাঁদর, বে-কা-য়দায় প-ড়ে গেলেন যুবতী, ভাইরাল ভিডিও!

আম’রা প্রত্যেকেই চাই যে আমা’দের নিত্যদিনের জীবনযাত্রা একটু ভিন্ন মাত্রায় স্বাদ আনতে এবং এই ভিন্ন মাত্রায় স্বাদ আনার জন্য কখনো পা-হাড় জ-ঙ্গল স-মুদ্র তে পারি দিয়ে থাকি আম’রা ।

যারা জ-ঙ্গল সফরে গিয়েছেন তারা অতি অবশ্যই হাতি বা-ঘ ভা-ল্লুক ইত্যাদি দর্শন পেয়েছেন এমনটা আশা করা যেতেই পারে । কারণ সাধারণত মানুষ এই সমস্ত জিনিস গুলো কে বা প-শু-পা-খিদের দেখার জন্য জ-ঙ্গলে পা-ড়ি দেয় ।

আম’রা সোশ্যাল মিডিয়ার দরুন এর আগে দেখেছিলাম বিভিন্ন জ-ন্তু জা-নো-য়ারদের মধ্যে আ-ক্রমণ , শি-কার হবার ঘটনা । তার পাশাপাশি দেখেছিলাম কখনো কোনো হা-তি তা-ড়া ক-রছে কোনো মানুষকে ।

আবার দেখেছিলাম যে বে-কা-য়দায় ভা-বে ফেঁ-সে যা-ওয়া ট্রাক কে নিজের শ-ক্তির সাহায্যে পুনরায় রাস্তায় তুলে দিচ্ছে একটি হাতি । কিন্তু সম্পূর্ণ আলাদা। এই ভিডিও একটি হনুমানের বাচ্চা কে নিয়ে ।

পা-হাড় বা জ-ঙ্গ-লের ঘটনা যদি কোনো কারণে রাস্তার মধ্যে প্রকাশ্যে দেখা যায় তাহলে সেটা কিছুটা হলেও আমা’দেরকে অ-বাক করেন এবং জ-ন্তু জা-নো-য়ারদের আজব এই আচরণ প্রতিনিয়ত কখনো না

কখনো ভাইরাল হচ্ছে সাইবার দুনিয়াতে ঠিক তেমনি এই ঘটনাটা এই ভিডিও সেই চিত্র তুলে ধরে যেখানে দেখা যাচ্ছে একটি হনু-মানের বা-চ্চা কে আজব কায়দায় আচরণ করতে ।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে কোন একটি চিড়িয়াখানায় সামনে এক যুবতী হনুমানকে কোন খাবার দিচ্ছিল । কিন্তু সে হনুমানের বাচ্চাটি হঠাৎ করেই সে যুবতীর সাথে অ-শ্লীল আ-চরণ ক-রতে শু-রু ক-রে ।

ভিডিও দেখা যাচ্ছে যে হনুমানের বাচ্চাটি সেই যুবতীর জামার ভেতরে অর্থাৎ স্ত-নের ম-ধ্যে হা-ত ঢু-কিয়ে কিছু খোঁজার চেষ্টা করছে এবং সেটি ক্যামেরা-ব-ন্দি করেছেন সে যুবতীর সাথে থাকা এক ব্যক্তি ।

যদিও এতে আ-ত-ঙ্কিত হয়নি সেই যুবতী বরং তিনি মজা পেয়েছেন । তেমনটাই অনুমান করা যাচ্ছে ভিডিও দেখে । ইতিমধ্যে সেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর হা-স্য-কর মন্তব্য।

About khan

Check Also

আমি কালো ছেলে দুইদিন টিউশনি করানোর পর তৃতীয় দিন ছাত্রীর মা আমায় ডেকে আমার হাতে একটা

আমি কালো ছেলে দুইদিন টিউশনি করানোর পর তৃতীয় দিন ছাত্রীর মা আমায় ডেকে আমার হাতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *