Friday , December 3 2021
Breaking News

সুন্দরি যুবতীর সাথে ডিজে গানের তালে তালে নাচছে উট, যা দর্শককে মুগ্ধ করছে ইন্টারনেটে তুমুল ভাইরাল সেই ভিডিও।

আমরা সকলেই বিনোদনে নিজেকে মশগুল রাখতে চাই সব সময়। কারণ বিনোদন আমাদের মনকে উৎফুল্ল রাখি এবং মনকে সতেজ করে দেয়। কাজ করতে করতে যখন একঘেয়েমি ভাব চলে আসে তখন আমরা নিজেদেরকে বিনোদনের মাধ্যমে আবার এনার্জির ফিরিয়ে নিয়ে আসে আর এনার্জি ফিরিয়ে নিয়ে আসার জন্য আন্তরিকভাবে বিনোদন নিয়ে থাকে কেউ টেলিভিশন দেখে কেউ বই পড়ে কেউ আলোচনা বন্ধুবান্ধবের সাথে গল্প করি এভাবে আমরা নিজেদের মধ্যে বিনোদন খুঁজে বেড়াই।

কিন্তু আমরা অনেকেই বর্তমানের দুনিয়ায় বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমগুলোতে নিজেদের বিনোদন খুঁজে বেড়ায় তার মধ্যে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখে থাকি। বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায় যে একটি মেয়ে নাচে তালে তালে ঘোড়া এবং উঠছে। এই ভিডিওটি যখন নেট দুনিয়া ছেড়ে দেয়া হয় তখন তুমুল পরিমাণে ভাইরাল হয়ে যায় কারণ এই ধরনের ভিডিও সত্যিই অবিশ্বাস্য কম হয়।

আমরা সকলেই জানি ঘোড়া অনেক দ্রুতগামী একটি প্রাণ এ ঘোড়া রেসের জন্য এবং মালবাহী মাল বহন করার জন্য অত্যন্ত উপযোগী একটি প্রাণী। অন্যদিকে মাল বহন করার জন্য অন্যতম এক উপযোগী প্রাণী উড়তে পারে। কিন্তু এই উড এবং ঘোড়া যে এমন সুন্দর ভাবে মানুষের নাচের তালে তালে নিজেরাও নিজে উদ্যোগী অকল্পনীয় একটি বিষয়। এবিষয়টি যখনই দুনিয়া ছেড়ে দেওয়া হয় তা মানুষের মনের ও বিপুল পরিমাণে সাড়া ফেলে এবং এনে দুনিয়া মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

ভারতীয় উপমহাদেশে আমরা সকলেই নাচ খুব পছন্দ করি আর এই নাচ করছি আমাদের একটি নিজস্ব শিল্প আর এই শিল্পকে এ ধরে রাখার জন্য আমরা নিত্যনতুন বহুগুণ নিত্য শিল্প দেখে থাকে তাদেরকে দেখে আমরা অনুপ্রাণিত হয়ে এবং পরবর্তী প্রজন্মকে অনুপ্রাণিত করতে পারে। আর আমরা যখন কোনো মুভি দেখে অথবা কোন আকার দেখি তখন আমরা সেই গানের তালে তালে অথবা মুভির মিউজিকের তালে তালে নেচে উঠে আমাদের এই না যেমন একটি আনন্দ আমাদেরকে এমন ভাবে বিনোদন দেয় যে আমরা যে নাচ দেখিয়ে উৎফুল্ল হয়ে আনন্দিত ও মশগুল হয়ে পড়ি।

ভিডিওতে দেখা যাচ্ছিল যে 2 তরুনীর বালুর উপরে দেয়া মিউজিকের তালে তালে নিজেদের ছন্দে নেচে উঠছিল অন্যদিকে একটি খুব সুন্দরভাবে মিউজিকের তালে তালে নিজের দুই পা উচু করে নাচছিল। এরপর যখন আরেকটি আসলো একটি উট আসলো তখন মেয়েটি কিছু ঘটছে স্থান বিতরণ করল। এরপর মেয়েটির নাচের তালে তালে 19 এমন সুন্দরভাবে সামনের দুধ দোলাতে লাগলো যে সে মিউজিকের তালে তালে নিজের ছন্দে নেচে উঠল।

সত্যিই উঠেন উঠেন আসতে পারে এটি সত্যি অকল্পনীয় আমরা অনেকে জানিনা যে এভাবে নাচতে পারে আসলে মূল কথা হচ্ছে গিয়ে আমরা যে কোন প্রাণীকে যদি নিজেদের বশে আনতে পারে অথবা ট্রেনিং দিয়ে শিখাতে পারি তাহলে সকল প্রাণীর নিজেদের মিউজিকের তালে তালে নেচে উঠতে পারবে। মানবজাতি আবার প্রমাণ করে দিল যে প্রাণীকে ভালবাসলে এবং প্রাণীর প্রতি যত্নশীল হলে প্রাণীকে অনেক কিছু মানুষের মতো করে শেখানো সম্ভব।

এ ভিডিওটি শুধু ভারতীয় উপমহাদেশে মানুষের মনে সাড়া ফেলে নিউজ এই ভিডিওটি পুরো পৃথিবীর মানুষকে ছাড়া জাগিয়ে তুলেছে তাই এত পরিমাণে ভাইরাল হয়ে গিয়েছে আপনারা যদি আমাদের এই এই ভাইরাল হওয়া ভিডিও টি দেখতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করতে পারেন এবং নিজেরাই স্বচক্ষে দেখে নিতে পারেন যে অবউৎ কিভাবে নিজেদের ছন্দে ছন্দে মেয়েটির নাচের তালে তালে নাচে ঘোড়া আছে।

About khan

Check Also

প্রে’মিক খুঁজছেন মিয়া খলিফা

মিয়া খালিফার নামের স’ঙ্গে সবাই কম-বেশি পরিচিত। আর যদি তা না হয়, চলুন চট করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *