Friday , July 23 2021
Breaking News
Home / Exception / সুতোয় বাঁধা খুশির ঠেলায় অ’ন্তর্বাসে নাচছেন উত্তমকুমারের নাতবউ, ব্যাপক ট্রোলড হলেন দেবলীনা

সুতোয় বাঁধা খুশির ঠেলায় অ’ন্তর্বাসে নাচছেন উত্তমকুমারের নাতবউ, ব্যাপক ট্রোলড হলেন দেবলীনা

আপামর বাঙালির কাছে আজও আবেগের নাম মহানায়ক উত্তমকুমার (Uttam Kumar)। ওমন দাপট, ওমন ব্যক্তিত্ব আর দ্বিতীয় বার তৈরি হয়নি। আজও তার নাম শুনলেই নস্টালজিক হয়ে পড়েন বাঙালি। তার জীবনচর্চা, স্টাইল, পোশাক, ব্যক্তিত্ব সবই আজও আগ্রহের কারণ। এদিকে উত্তম কুমারের উত্তরসূরী তথা মহানায়কের নাতি গৌতম চ্যাটার্জির সঙ্গে বিয়ের পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দেবলীনা কুমার (Devlina Kumar) ।

দেবলীনা টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার (Deblina Kumar) এর সুযোগ্য কন্যা। খুব কম সময়ের মধ্যেই তিনি টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। বাংলা চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দেবলীনা কুমার। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও বেশ দক্ষ। সব মিলিয়ে যেন রূপে লক্ষী ও গুনে স্বরস্বতী।

সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েক লক্ষ অনুগামী রয়েছে অভিনেত্রীর। মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও দিয়ে তাক লাগিয়ে দেন দর্শকদের। শাড়ি হোক বা শর্ট ড্রেস সবেতেই নজর কাড়েন দেবলীনা। তাঁর টানা টানা চোখের ইশারায় কাবু বহু পুরুষ। তাছাড়া স্বাস্থ্য সম্পর্কেও বেশ সচেতন অভিনেত্রী। মাঝে মধ্যেই সাইকেলিং থেকে শুরু করে যোগা ও শরীরচর্চার ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে যা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আজ আন্তর্জাতিক খুশি দিবস, সেই উপলক্ষেই ভিডিওটি পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে শাড়ি আর ব্লাউজ পরে ‘কাজরারে’ গানের তালে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

তবে ভিডিওতে দেবলীনার পিঠে পোশাক বলতে আছে শুধু দড়ির মত কাপড় যা দিয়ে বেঁধে রেখেছেন ব্লাউজটিকে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনের শেষে লিখেছেন, ‘আপনারা চাইলে আমার সমালোচনা করতেই পারেন। তবে সেটার আমি পরোয়া করিনা কারণ এটা আমায় খুশি দেয়’। এখানে এটা বলতে নাচের কোথায় বলেছেন অভিনেত্রী।

ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। আর ভাইরাল হতেই দেবলীনাকে নিয়ে শুরু হয়েছে ট্রোল। নেটিজেনরা নানা ধরণের ব্যাজ্ঞার্থক কথা বলেছেন ভিডিওটি দেখে। এক নেটিজেনদের মতে ‘আমি যতদূর জানতাম আপনি একজন টিচার। তাই দয়া করে নিজের পেশাটাকে অন্তত সন্মান দিন’।

About khan

Check Also

নোবেলের সাথে জবার বিয়ে, প্রকাশ্যে মুখ খুললেন ‘কে আপন কে পর’-এর জবা

কয়েক মাস আগে নেটদুনিয়ায় জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi sharma) এবং বাংলাদেশের গায়ক নোবেল ( ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *