Tuesday , August 3 2021
Breaking News
Home / News / সময় খারাপ যাচ্ছে? ভাগ্য বদলাতে দামি রত্ন নয়, কাজে লাগান এক টুকরো ফটকিরি

সময় খারাপ যাচ্ছে? ভাগ্য বদলাতে দামি রত্ন নয়, কাজে লাগান এক টুকরো ফটকিরি

আমাদের জীবন সব সময় বিভিন্ন সুখ এবং দুঃখের মধ্য দিয়ে যায়। জ্যোতিষ এবং বাস্তুশাস্ত্র মতে,আমাদের জীবনে নেতিবাচক দিক কাটাতে গেলে বিভিন্ন সময়ে গ্রহ শান্তি করা প্রয়োজন।

বিভিন্ন রকম পাথর আংটি ধারন করলে গ্রহের অশুভ প্রভাব কেটে যায়, এর ফলে আমাদের জীবনে আসে সুখ এবং শান্তি। তবে আপনি কি এটা জানেন, কোন টাকা খরচ না করে,কোন রত্ন না করে আপনি আপনার জীবনের সমস্ত গ্রহের দোষ কাটিয়ে দিতে পারেন।

হ্যাঁ ঠিকই শুনছেন। সাধারণ ফিটকিরির ব্যবহার করে আপনি আপনার জীবনের সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে দিতে পারেন। জ্যোতিষ এবং বাস্তুশাস্ত্র মতে, ফটকিরি অশুভ শক্তির প্রভাব কমাতে,সমস্ত বাধা কাটিয়ে জীবনের উন্নতির পথ প্রশস্ত করতে সহায়তা করে। আসুন আজকে জেনে নিন কিভাবে ফটকিরি আপনার জীবনের বাধা বিপত্তি দূর করতে পারবে।

১) একবারই ফটকিরি বাথরুমে রেখে দিন। এক মাস অন্তর অন্তর ফটকিরি বদলান। বাস্তুশাস্ত্রে, এই ফটকিরি বাড়ি নেতিবাচক শক্তিকে শুষে নিতে সাহায্য করবে।

২) অনেক সময় এমন হয়েছে, বহু পরিশ্রম করার পর আশানুরূপ ফল পাচ্ছেন না। প্রতি পদে পদে বাধা সম্মুখীন হতে হচ্ছে আপনাকে। এমতাবস্থায় একটি কালো কাপড়ের মধ্যে এক টুকরো ফুটকি দিয়ে বেঁধে দরজায় ঝুলিয়ে দিন।এর ফলে আপনার জীবন থেকে সমস্ত নেতিবাচক শক্তি দূরে সরে গিয়ে ভাগ্য সহায় হবে।

৩)অনেক সময় অন্যের নজর লেগে দিয়ে নানা রকম সমস্যার সম্মুখীন হতে হয় আপনাকে। সে ক্ষেত্রে পা থেকে মাথা পর্যন্ত সাতবার ফটকিরি ঘষে নিন। তারপর ফটকিরি টি আ’গুনে পুড়িয়ে ফেলুন। এতে দ্রুত সমস্যা মিটে যাবে।

৪)ঘুমের মধ্যে যদি ভয়ের স্বপ্ন দেখে থাকেন তাহলে শোবার সময় মাথার পাশে এক টুকরো ফটকিরি রাখতে পারেন। আপনার চারিপাশে নেতিবাচক শক্তিকে সেই ফটকিরি শুষে নেবে। ভবিষ্যতে আপনার ঘুমের আর কখনো ব্যাঘাত ঘটবে না।

৫)যদি আপনার সংসারে কোনো না কোনো সময় অর্থকষ্ট অথবা অশান্তি লেগে থাকে,তাহলে একটি বড় ফুটকি টুকরো করে ঘরের বিভিন্ন কোনায় ছড়িয়ে দিন। এর ফলে আপনার ঘর থেকে সমস্ত নেতিবাচক প্রভাব সরে যাবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About khan

Check Also

নিলামে উঠছে ১২ প্লেন, ক্রেতা না পেলে কেজি দরে বিক্রি

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দীর্ঘদিন পরিত্যক্ত পড়ে থাকা ১২টি প্লেন শিগগিরই নিলামে তোলা হবে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *