Saturday , October 1 2022
Breaking News
Home / Entertainment / শাকিব নয়, টলিপাড়়ায় কার স’ঙ্গে রো’ম্যান্স করতে চান অপু বিশ্বাস ?

শাকিব নয়, টলিপাড়়ায় কার স’ঙ্গে রো’ম্যান্স করতে চান অপু বিশ্বাস ?

পদ্মাপারে তাঁর পরিচিতি দিগন্তবিস্তৃত। ২০০৭ সালে বড়পর্দায় আগমন। যদিও নায়ক শাকিব খানের সঙ্গে তাঁর বিয়ে, বিচ্ছেদ অনেক বেশি উঠে এসেছে চর্চায়। অপু বিশ্বাস। এই প্রথম বার এ পার বাংলার ছবিতে নায়িকা।

ভারতের আনন্দবাজার অনলাইনকে দেয়া সাক্ষাৎকারে জানান, বাংলার জ্বলন্ত সমস্যা বেকারত্বকে গল্পে বেঁধেছেন নচিকেতা। ছবির নাম ‘শর্টকাট’ আর পরিচালক সুবীর মণ্ডল। এই ছবির হাত ধরেই কলকাতার সিনেমায় অভিষেক ঘটবে অপুর।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে। নায়িকার কথায়, “পরমদা, গৌরবদার সঙ্গে কাজ করে আমি খুবই খুশি। আমি তো বাণিজ্যিক ছবির নায়িকা। তাই অভিনয়ের মাত্রা একটু চড়া। কিন্তু এই ধরনের ছবিতে কেমন অভিনয় করতে হয়, তা গৌরবদা আমাকে শিখিয়েছে।”

পশ্চিমবাংলার অভিনেতাদের বাংলাদেশের ছবিতে কাজ কিংবা পদ্মাপারের অভিনেতার টলিপাড়ায় অভিনয় এই নতুন নয়। কিন্তু এত বছর কেন লেগে গেল অপুর এ পার বাংলায় কাজ করতে? এ পার বাংলার কোন নায়কের সঙ্গেই বা তিনি রোম্যান্স করতে চান? নায়িকার স্পষ্ট জবাব, “আমি এই কয়েক দিনে খুব মোটা হয়ে গিয়েছিলাম, বিশেষত ছেলে হওয়ার পর। আর তার আগে বাংলাদেশেই এত ছবি হাতে ছিল, তাই তেমন ভাবে অন্য দিকে মন দিয়ে উঠতে পারিনি।”

তবে রোম্যান্স প্রসঙ্গে নায়িকা মজার ছলে বলেন, “শাকিবও তো এখন কলকাতার হিরো।” তিনি জানান, আপাতত যেন কলকাতার দর্শকের সঙ্গেই তাঁর প্রেমটা জমে। বুধবার ছবির প্রচারের জন্য কলকাতায় আসছেন অভিনেত্রী।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.