Saturday , June 19 2021
Breaking News
Home / Exception / রেল লাইনের উপর বসে ছিল যুবক, হঠাৎ ট্রেন আসায় ঘটলো বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

রেল লাইনের উপর বসে ছিল যুবক, হঠাৎ ট্রেন আসায় ঘটলো বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া মানেই প্রতিদিন কিছু না কিছু ভাইরাল হচ্ছেই। কয়েক বছর আগেও অবধি ও এই শব্দটা মানুষের কাছে এতটা জানা ছিল না। কিন্তু এখন ভাইরাল মানেই সবার একটা দেখা বা জানার ইচ্ছে প্রবল। নানা রকম কাণ্ডে ভরে থাকছে সোশ্যাল মিডিয়া।

আগে একটা সময় ছিল যখন মানুষজন দেশের প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে। কিন্তু এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়। বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব।

ইন্টারনেট এখন যেনো মানুষের সমস্ত ভাবনা চিন্তাকে নিয়ন্ত্রণ করছে। মোবাইল খুললেই যেন একটা অন্য পৃথিবী। কখনো কোন বয়স্ক মহিলার অসাধারন নাচের ভিডিও আবার কখনো কোন শিশুর রান্না করার ভিডিও ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় কাজ এখন বহু অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয়। কেউ যদি নিজের কোনো ভালোলাগার মুহূর্ত ক্যামেরাবন্দী করে স্যোশাল মিডিয়ায় পোস্ট করে তবেই সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

তাই বর্তমানে স্যোশাল মিডিয়া হয়ে উঠেছে বিশ্বের দরবারে নিজেকে প্রকাশ করার একটি অনন্য মাধ্যম। আগেকার দিনে যেসব ঘটনাগুলি আমাদের কাছে একবারে অবিশ্বাস্য এবং অবাক বলে মনে হতো আজ কালকে এটা খুবই স্বাভাবিক হয়ে গেছে আমাদের কাছে।

এবার এমন কিছু ঘটনা আছে যা দেখলে আমরা রীতিমতো তাজ্জব বনে যাই। ভাবি এও কি করে সম্ভব? কিন্তু অসম্ভব বলে এই পৃথিবীতেকিছু হয় না। আর তাই এই ঘটনাগুলিও সম্ভব। সেরকমই সম্প্রতি ভাইরাল হওয়া একটা ভিডিও দেখে চমকে উঠলেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি মানুষ রেললাইনের একদম ধারে বসে আছে। আর দূর থেকে ট্রেন এগিয়ে আসছে। ট্রেন আস্তে আস্তে অনেকটাই কাছে এগিয়ে এসেছে লোকটার কিন্তু লোকটা ওখান থেকে সরার নাম নেই!

এ কি! ট্রেনটা প্রায় যখন লোকটার কাছে চলে এসেছে সেই সন্ধিক্ষণে হঠাৎ করে জলে ঝাঁপ! কি অদ্ভুত ব্যাপার! সত্যিই দেখলে অবাক হবেন। এই ভিডিওটি আসলে টেকটাক অ্যাপ এর একটি ভিডিও। সোশ্যাল মিডিয়াতে এক ভিডিওটি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই এ ভাইরাল হয়ে যায়।

প্রচুর মানুষ এই ভিডিওটি খুব পছন্দ করেছেন। প্রচুর লাইক ও কমেন্ট পড়ে এই ভিডিওতে। হা হা রিয়েক্ট – এরও বন্যা বয়ে গেছে ভিডিওতে। এই ভিডিওটিতে সাড়ে তিন শতকেরও বেশি মানুষ লাইক করেছেন এবং অনেক মানুষ তাদের নিজের মতামত জানিয়েছে কমেন্ট বক্সে।

অনেকেই বলেছে যে এরকম ভাবে রিস্ক নেওয়ার কি দরকার! একটু দেরি হলেই লোকটার প্রাণ চলে যেতে পারত। যদিও অনেক মানুষের এটাকে উপভোগ ও করেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

About khan

Check Also

বিবাহিত পুরুষদের লিখাটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ রইল!

মানুষকে নিজের প্রতি আকর্ষিত করার তেমন কোনো রুলবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভিন্ন ভাবনার হন। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *