Monday , December 6 2021
Breaking News

রিকশা চালিয়ে কোটিপতি! এক রিকশাচালকের আয়কর সাড়ে ৩ কোটি রুপি!

ভারতে এক রিকশাচালককে আয়কর বাবদ সাড়ে ৩ কোটিরও বেশি রুপি দিতে নোটিশ দিয়েছে দেশটির আয়কর দফতর।ভারতের উত্তরপ্রদেশের মথুরার বাকালপুর এলাকার বাসিন্দা প্রতাপ সিং এ নোটিশ পেয়ে অবাক হন। দিশা খুঁজতে ছুটাছুটি করেছেন বিভিন্ন জায়গায়।

সম্প্রতি আয়কর দফতর থেকে ওই নোটিশ পেয়েছেন প্রতাপ সিং। সেখানে লেখা আছে, প্রায় সাড়ে ৩ কোটি টাকা আয়কর হিসেবে দিতে হবে তাকে। ওই নোটিশ দেখেই মাথায় হাত প্রতাপের। লেখাপড়া নাজানা প্রতাপ শেষ পর্যন্ত দ্বারস্থ হয়েছেন পুলিশের।

আয়কর দফতরের নির্দেশ পাওয়ার পর প্রতাপ গিয়েছিলেন হাইওয়ে থানায়। পুলিশ তার অভিযোগ শুনলেও তা নিয়ে কোনও ব্যবস্থা গ্রহণ করেনি বলে জানিয়েছেন তিনি।

ওই থানার ওসি অনুজ কুমার বলেছেন, এ বিষয়ে কোনও মামলা দায়ের হয়নি। কিন্তু বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। সামাজিকমাধ্যমে একটি ভিডিও আপলোড করেছেন ওই রিকশাচালক।

ভিডিওতে প্রতাপ জানিয়েছেন, একটি প্যান কার্ডের জন্য বাকালপুরে আবেদন করেছিলেন তিনি। তিন মাস ছোটাছুটির পর তা হাতে পান। প্যান কার্ডের রঙিন ফটোকপি ব্যাংকেও জমা দিয়েছিলেন তিনি।

১৯ অক্টোবর ভারতের আয়কর বিভাগের এক কর্মকর্তা ফোন করে তাকে ওই নির্দেশের কথা জানানো হয় তাকে।আয়কর বিভাগের পাঠানো নির্দেশে ওই রিকশাচালককে মোট তিন কোটি ৪৭ লাখ ৫৪ হাজার ৮৯৬ টাকা দিতে বলা হয়েছে।

About khan

Check Also

মানুষের মত সুন্দর করে কথা বলে রিতিমত ভা’ইরাল কাক, দেখুন ভিডিও

আমরা সাধারণত জানি ময়না টিয়া শালিক বিভিন্ন জাতের পাঁখি কথা বলে কিন্তু এটা একটু ভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *