Tuesday , August 3 2021
Breaking News
Home / Exception / রনিতা দাস ওরফে বাহাকে কেন এখন সিরিয়ালে নেওয়া হয় না, অবশেষে গো’প’ন খবর ফাঁ-স, ভাইরাল ভিডিও, রইল ভিডিও!

রনিতা দাস ওরফে বাহাকে কেন এখন সিরিয়ালে নেওয়া হয় না, অবশেষে গো’প’ন খবর ফাঁ-স, ভাইরাল ভিডিও, রইল ভিডিও!

বাংলার বড় পর্দা সিনেমার পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিকগুলো জনপ্রিয়তার নিরিখে এই মুহূর্তে শীর্ষে অবস্থান করছে । সন্ধ্যে হলে বাড়ির মা কাকিমারা টিভির সামনে বসে পড়ে শুধুমাত্র তাদের প্রিয় ধারাবাহিকটি দেখবে বলে ।

এই সমস্ত ধারাবাহিকে সাধারণত সংসারের যাবতীয় গল্প তুলে ধরা হয় সেগুলি মা কাকিমার কাছে জনপ্রিয়তা পেয়েছে। তার পাশাপাশি এমন বেশ কিছু ধারাবাহিক রয়েছে যেখানে সমাজের গুরুত্বপূর্ণ কিছু দিক তুলে ধরা হয়। যার ফলে সেই ধারাবাহিক গু-লি জনপ্রিয় ।

তবে এই ধারাবাহিকের মধ্যে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ইস্টি কুটুম যা বহুদিন আগে শেষ হয়ে গেছে । ইষ্টিকুটুম ধারাবাহিকের প্রধান এবং জনপ্রিয় চরিত্র ছিল বাহা মনি ।

আদিবাসী গ্রামের এক মেয়ে ছিল সে । যার আসল নাম রনিতা দাস । কিন্তু ইষ্টিকুটুম শেষ হওয়ার পর কোথাও যেন হা-রিয়ে যা-য় সেই বাহা । বড়পর্দাতেও এমনকি ছোটপর্দার ধারাবাহিকতাকে আর দেখা যায় না । কেন ? তার এই সিদ্ধান্ত সে ব্যাপারে এর আগে কেউ জানতেন না তবে সে ব্যাপারে নিজেই মুখ খুললেন অভিনেত্রী ।

অন্যদিকে জল নুপুর স্বস্তিক এবং রনিতার প্রেমের গল্প ইতিমধ্যে অনেকেই জানেন । তারা দুজনেই অভিনয় জগৎ থেকে সরে এসেছেন । যদিও দুজনে কারণ আলাদা । রনিতা জানান যে অভিনয় চলাকালীন তার মে-রু-দ-ণ্ডের প্র-চন্ড ব্য-থা উঠেছিল এমনকি ওজন বেড়ে গিয়েছিল ।

অ-স্বা-ভাবিকভাবে তার পরেও রিকশায় বসে প্রতিনিয়ত শু-টিং করে গেছেন তিনি ।অভিনয় জগত না ছাড়লে তিনি হয়তো মরে যেতে পারতেন । তার পাশাপাশি এভাবে অভিনয় থেকে সরে আসার জন্য তার বি-রুদ্ধে কে-স করা হয়েছিল যা পরবর্তীকালে মিটে যায় এবং তার পাশাপাশি ইন্ডাস্ট্রিতে তাকে ব্যান করে দেওয়া হয়েছে।

জল নুপুর এর স্বস্তিক তারপর আর কোন ধারাবাহিক জগতে কাজ পাইনি । তিনি চলে যান দিল্লি এবং সেখানে পরিচালনার কোর্স কমপ্লিট করেন । এরপর দুজনে মিলে ফিরবে বড় পর্দায় ।

হিন্দি ওয়েব সিরিজ ও বাংলা সিনেমা পরিচালনা করতে চলেছে তারা দুজন মিলে । এমনটা জানা যাচ্ছে সূত্র অনুসারে । যেহেতু রনিতা দাস এবং স্বস্তিক মাত্র এক সপ্তাহের ব্যবধানে জল নুপুর ধারাবাহিক থেকে ছেড়ে চলে গিয়েছিলেন তাই তাদেরকে পুনরায় কোন নতুন প্রজেক্টে কাস্টিং করতে ভ-য় পা-য় যেকোনো পরিচালকরা ।

এমনটা শোনা যাচ্ছে অনেকের মুখে । স্বস্তিক এ ব্যাপারে জানান যে তিনি একজন অভিনেতা । অভিনয় করার তার কাজ । কিন্তু কিছু মানুষের ইগো সম-স্যার জন্য তারা আজ অভিনয় করতে পারছে না ।

তাদের এই অবস্থা । তিনি জানান যে তাদেরকে ইন্ডাস্ট্রি থেকে ব্যান করে দেওয়া হয় ইচ্ছাকৃতভাবে । তারপর হাত থেকে একের পর এক কাজ চলে যেতে শুরু করে । যার ফলে চর-ম দু-র্দশা শি-কার হ-য় তারা । তবে সেই দিন শেষ । পুনরায় বড় পর্দায় ফিরছে এই দুইজন।

About khan

Check Also

সংবাদ পাঠিকার প্রেমে পাগল তিন প্রেমিক

দীর্ঘদিন পর সংবাদপাঠিকা রেহনুমা মোস্তফা এবার ঈদের বিশেষ ধা’রাবাহিকে অ’ভিনয় করেছেন। ৭ পর্বের বিশেষ এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *